বিজ্ঞাপন

বাসাবাড়ির আগুনে দগ্ধ ৪, সংকটাপন্ন দু’জন ঢামেকে

August 17, 2019 | 12:34 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সালনা কাথোরা এলাকায় একটি বাসাবাড়িতে বিস্ফোরণ থেকে আগুনের ঘটনায় বাড়ির মালিকসহ চার জন দগ্ধ হয়েছেন। এর মধ্যে দু’জনের শরীরের প্রায় ৯০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, শনিবার (১৭ আগস্ট) ভোর ৪টার দিকে প্রচণ্ড বিস্ফোরণের শব্দ শুনতে পায় এলাকাবাসী। এসময় তারা ইয়াকুব আলী মণ্ডলের বাড়িতে আগুন দেখতে পান। তারা একতলা বাড়ির বেডরুম থেকে ইয়াকুব আলী, তার স্ত্রী, ছেলে স্বপন ও শ্বশুরকে আগুনে দগ্ধ অবস্থায় উদ্ধার করেন। তাদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওই রুমের আসবাবপত্র ও মালপত্র সবই পুড়ে গেছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলাম জানান, চার জনকে হাসপাতালে পাঠানো হলে সেখান থেকে ইয়াকুব আলী, তার স্ত্রী ও শ্বশুরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে ইয়াকুব আলী ও তার স্ত্রীর শরীরের প্রায় ৯০ শতাংশই আগুনে পুড়ে গেছে।

স্থানীয়রা জানান, ভোরে বিকট শব্দ পেয়ে তাদের ঘুম ভাঙে। পরে তারা ইয়াকুব আলীর বাড়িতে আগুন জ্বলতে দেখেন। তবে কীভাবে আগুন লেগেছে বা বিস্ফোরণের উৎস কী, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

বিজ্ঞাপন

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মেট্টোপলিটন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ বিষয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) শরীফুর রহমান বলেন, আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসেছে। তারা তদন্ত করে দেখছে কিভাবে বিস্ফোরণ ঘটেছে। আগুনে দগ্ধদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস ধারণা করছে, গ্যাসের লাইনের লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটে থাকতে পারে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন