বিজ্ঞাপন

চাকরির পরীক্ষা দিতে গিয়ে গণধর্ষণ: আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদ

September 2, 2019 | 6:48 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামলীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরির পরীক্ষা দিতে যাওয়া তরুণীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ফাহিম আহমেদ ফয়েজকে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান এ আদেশ দেন।

মামলাটির তদন্ত কর্মকর্তা শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ আসামিকে তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। প্রকৃত রহস্য উদঘাটন ও ঘটনার সঙ্গে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে ফয়েজের ফের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন এই কর্মকর্তা।

আরও পড়ুন- চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার: আসামি রিমান্ডে

বিজ্ঞাপন

শুনানি শেষে রিমান্ড আবেদন নামঞ্জুর করে তিন কার্যদিবসের মধ্যে যেকোনো একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদ করার আদেশ দেন। তবে  এদিন আসামি পক্ষের কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না।

গত ২৭ আগস্ট বিকেলে এক তরুণী শ্যামলী মেইন রোডের ৩৫/১/বি নম্বর বাড়ীর পঞ্চম তলায় যান হেলথ ভিশন নামে একটি ভুয়া প্রতিষ্ঠানে চাকরির পরীক্ষার জন্য। ফাহিম আহমেদ ওই তরুণীকে একটি চেয়ারে বসতে দেন এবং চাকরির বিষয়ে বিভিন্ন প্রশ্ন করে করে একপর্যায়ে তাকে সিগারেট ও ওয়াইন পানের আহ্বান জানান। তরুণীটি অস্বীকৃতি জানালে তাকে কৌশলে কোমল পানীয়ের সঙ্গে ওয়াইন মিশিয়ে দেওয়া হয়। তা পান করে তরুণীটি শারীরিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়লে ফাহিম আহমেদ ও তার বন্ধু নাহিদ পাটোয়ারী তাকে ধর্ষণ করেন।

একপর্যায়ে ওই তরুণী অচেতন হয়ে পড়েন। পরে আসামিরা তার চোখমুখে পানি দিলে তিনি সংজ্ঞা ফিরে পান এবং বাসায় চলে যান। পরিবারের সঙ্গে কথা বলে পরদিন ২৮ আগস্ট শেরেবাংলা থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

মামলা দায়েরের পর অভিযানে নামে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) ভোর ৪টার দিকে গ্রেফতার হন ফাহিম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই চাকরির বিজ্ঞাপন দিয়ে তরুণীদের ফাঁদে ফেলে প্রতারণা করে আসছেন তারা। ওই দিনই তাকে পুলিশ আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে ফাহিমকে কারাগারে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন