সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বগুড়ায় ৪ শিশুকে ফুসলিয়ে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ৯:৫১ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ায় চারটি শিশুকে ধর্ষণের অভিযোগে জয়নাল আবেদীন(৫২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে ধুনটের মথুরাপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

বগুড়ার শেরপুর-ধুনট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে নির্যাতিত চারটি শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপালপুর খাদুলি গ্রামের জয়নাল একজন ভ্যান চালক। তিনি তিন সন্তানের জনক। তার এক মেয়ে শ্বশুরবাড়িতে ও দুই ছেলে কর্মস্থলে থাকেন। গত ৬ ও ৮ সেপ্টেম্বর তিনি একই এলাকার চারটি শিশুকে জলপাইসহ বিভিন্ন লোভনীয় খাবার দেওয়ার কথা বলে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যান। এসময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না। সেখানে তিনি এই চার শিশুকে ধর্ষণ করেন। চারটি শিশুই প্রথম থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, যেহেতু জয়নাল শিশুদের ভয় দেখিয়েছিল তাই তারাও কাউকে কিছু বলেনি। এক পর্যায়ে তারা অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। একে একে চারটি শিশুই তাদের পরিবারের কাছে সব খুলে বলে। মঙ্গলবার ধুনট থানায় বিষয়টি জানায় পরিবারগুলো। এর পরপরই বিকেলে জয়নাল আবেদীনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

ধুনট থানার ওসি জানান, দুই দিনের ব্যবধানে চারটি শিশুকে ধর্ষণের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জয়নাল স্বীকার করেছেন। এসব ঘটনায় দুইটি মামলা হয়েছে।

সারাবাংলা/এসএমএন

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন