বিজ্ঞাপন

নরসিংদীতে নবজাতক চুরি, পরিবার ও ক্লিনিকের পাল্টা অভিযোগ

November 14, 2019 | 1:56 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে মেরিস্টোপস ক্লিনিক থেকে তিনদিন বয়সী এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৩ নভেম্বর) বিকেলে শহরের বাসাইল এলাকায় এই ঘটনা ঘটে। শিশু চুরির এই ঘটনায় পরিবার ও ক্লিনিক পরস্পরকে দোষারোপ করছে।

বিজ্ঞাপন

চুরি যাওয়া নবজাতক নরসিংদীর শিবপুর উপজেলার ইটনা গ্রামের শাহ আলম ও সখিনা বেগম দম্পত্তির সন্তান।

নরসিংদী সদর মডেল থানার উপপরিদর্শক ইমরান হাসান বলেন, নবজাতকের পরিবার ও ক্লিনিক কর্তৃপক্ষ জানায়, শনিবার (৯ নভেম্বর) দিবাগত রাতে শাহ আলমের স্ত্রী সখিনা বেগমকে নরসিংদী শহরের মেরিস্টোপস ক্লিনিকে ভর্তি করা হয়। পরদিন রোববার (১০ নভেম্বর) সকালে অস্ত্রোপাচারের মাধ্যমে এক কন্যা সন্তানের জন্ম হয়। বুধবার (১৩ নভেম্বর) বিকাল ৪টার দিকে খেতে বসেন নবজাতকের মা সখিনা বেগম। এর ফাঁকে তার শিশুটি চুরি হয়ে যায়। সখিনা বেগমের দাবি, ক্লিনিকের গাইনি ওয়ার্ডের ভেতরে আগে থেকেই আত্মীয় বেশে ঘোরাঘুরি করা অজ্ঞাত এক নারী নবজাতকটিকে নিয়ে পালিয়ে যায়। তার অভিযোগ, হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় হাসপাতাল কর্তৃপক্ষ কৌশলে নবজাতককে সরিয়ে দিয়েছে।

তবে মেরিস্টোপস ক্লিনিকের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. ইশতিয়া জাহান বলেন, শিশুটির মায়ের এক নারী আত্মীয় নবজাতকটিকে সরিয়ে নিয়ে এখন মিথ্যা অভিযোগ করছেন। হাসপাতালে ভর্তি অন্যান্য রোগী ও তাদের স্বজনরা ওই নারী আত্মীয়কে দেখেছেন নবজাতককে নিয়ে যেতে।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান উপপরিদর্শক ইমরান হোসেন।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন