শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

গৃহবধূকে জিম্মি করে পতিতাবৃত্তি, মা-মেয়েসহ গ্রেফতার ৪

নভেম্বর ১৫, ২০১৯ | ৭:৩০ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: প্রবাসে থাকা স্বামীর সঙ্গে ঝগড়া করে ঘর থেকে বেরিয়ে যাওয়া নারীকে জিম্মি করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে দুজন মা-মেয়ে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) গভীর রাতে নগরীর খুলশী থানার আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় সন্তানসহ ওই নারীকে উদ্ধার করা হয়েছে বলে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানিয়েছেন।

গ্রেফতার চারজন হলেন- খালেদা মোস্তারী ওরফে সুমা (৫০) ও তার মেয়ে তাসমিয়া বিনতে জয়নাল (৩০) এবং দিদারুল আলম (৪০) ও খায়রুল আনোয়ার (৪৮)।

ওসি প্রণব সারাবাংলাকে জানান, গত ১০ সেপ্টেম্বর স্বামীর সঙ্গে ঝগড়া করে তিন বছরের সন্তান নিয়ে কুমিল্লার দাউদকান্দির বাড়ি থেকে বের হয়ে যান ওই নারী।

বিজ্ঞাপন

স্থানীয় গৌরিপুর বাসস্ট্যান্ডে গ্রেফতার খালেদার সঙ্গে তার পরিচয় হয়। এসময় স্বামীর সঙ্গে ঝগড়া ও অসহায় হয়ে পড়ার বিষয় খালেদাকে জানান ওই নারী। খালেদা তাকে বিউটি পার্লারে কাজ দেওয়ার কথা বলে চট্টগ্রাম নগরীর আল ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয় তলার ফ্ল্যাটে নিয়ে আসেন।

সেখানে আটকে রেখে অপর তিন আসামির সহযোগিতায় তাকে দুই মাস ধরে ইচ্ছার বিরুদ্ধে পতিতাবৃত্তিতে লিপ্ত হতে বাধ্য করেন। বৃহস্পতিবার ওই নারী কৌশলে বিষয়টি ফোন করে তার ভাইকে জানান।

ওসি প্রণব সারাবাংলাকে বলেন, ‘ভাইয়ের কাছ থেকে তথ্য পেয়ে ওই বাসায় আমরা অভিযান চালাই। উদ্ধারের পর ভুক্তভোগী নারী বাদী হয়ে চারজনকে আসামি করে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা করেছেন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন