বিজ্ঞাপন

শুধু ভারতেই থেমে নেই বিসিবি

November 27, 2019 | 5:23 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ক্রিকেট বিশ্বের নন্দিত ক্রিকেটারদের নিয়ে দুটি প্রদর্শনী ম্যাচের ঘোষণা বিসিবি সভাপতি নাজমুল হাসান অনেক আগেই দিয়েছেন। তার ঘোষণা মোতাবেক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালির জন্মশত বার্ষিকী স্মরণীয় করে রাখতে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার এই দুটি ম্যাচকে সামনে রেখে ইতোমধ্যেই ভারতের সাত ক্রিকেটারকে পেতে চেয়েছে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ এই প্রশাসন।

বিজ্ঞাপন

সেই তালিকায় মহন্দ্রে সিং ধোনি, বিরাট কোহালি, রোহিত শর্মা, যশপ্রীত বুমরা, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার ও রবীন্দ্র জাদেজার মত ক্রিকেটাররা আছেন। তবে এখানেই থেমে নেই লাল সবুজের সর্বোচ্চ এই ক্রিকেট সংস্থা। প্রতিটি দেশ থেকে সেরা ক্রিকেটারটিকে পেতে স্ব স্ব বোর্ডের সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছে।

বুধবার (২৭ নভেম্বর) বিসিবি কার্যালয়ে সংবাদ মাধ্যমকে এ তথ্য দিলেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তিনি বললেন, ‘শুধু ভারত নয় আমরা চেষ্টা করছি যতটুকু সম্ভব সবার সাথেই যোগাযোগ করতে। আপনারা জানেন যে খুব হাই প্রোফাইল দুটো ম্যাচ আয়োজনের পরিকল্পনা রয়েছে। সে প্রেক্ষিতে আমরা বোর্ডগুলোর সাথে অলরেডি যোগাযোগ করেছি, বিভিন্ন দেশগুলোর সাথে খেলোয়াড়দের এজেন্টদের মাধ্যমে জানতে চেয়েছি, সবগুলো দেশের সাথেই আমাদের যোগাযোগ হচ্ছে।’

বিজ্ঞাপন

প্রদর্শনী ম্যাচ দুটোর নির্ধারিত হয়েছে ২০২০ সালের ১৮ এবং ২১ মার্চ। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ান্ত্রক সংস্থা আইসিসি ম্যাচ দু’টিকে আন্তর্জাতিক স্বীকৃতি দেবে বলেও জানিয়েছেন পাপন।

সারাবাংলা/এমআরএফ/এনএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন