বিজ্ঞাপন

বাবার নির্দেশ পালন করলেন সালমান

December 9, 2019 | 2:29 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ছেলে সালমান খান বাংলাদেশে কনসার্ট করতে যাচ্ছেন। একথা শোনা মাত্র বাবা সেলিম খান নির্দেশ দিলেন ‘কনসার্টের মঞ্চে তুমি অবশ্যই কাজী নজরুল ইসলামের নাম উচ্চারণ করবে। ওই দেশের মানুষকে জানিয়ে দেবে আমি এই কবির একজন বড় ভক্ত।’ বাবার দেওয়া সেই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করলেন ছেলে বলিউড সুপারস্টার সালমান খান।

বিজ্ঞাপন

রোববার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আলো ঝলমলে মঞ্চে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের নাম উচ্চারণ করেন সালমান। জানিয়ে দিলেন, তার বাবা বিদ্রোহি কবির একজন একনিষ্ঠ ভ্ক্ত।

শুধু নামে নয় সবকিছুতেই তিনি হাসিনা: সালমান খান

বিজ্ঞাপন

সালমান খান বলেন, ‘এখানে আসার আগে আমি আমার বাবাকে বলেছি বাংলাদেশে যাচ্ছি। তিনি বললেন, তুমি মঞ্চে একজনের নাম নেবেই। তার নাম কবি কাজী নজরুল ইসলাম। আমার বাবা তার অনেক বড় ভক্ত। এখানে আমি তার এই কঠোর নির্দেশনা নিয়েই এসেছি। যে তার নাম উচ্চারণ করতেই হবে। আমার বাবা তার অসংখ্য কবিতা পড়েছেন।’

বঙ্গবন্ধু বিপিএলকে সামনে রেখে এমন জমকালো আয়োজনের জন্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেলকেও ধন্যবাদ জানান সালমান খান ।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্রেমে সালমান-ক্যাটরিনা

তিনি বলেন, ‘এখন আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ও বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেলকে ধন্যবাদ জানাতে চাই। দেখেন, কী অসাধারণ সুন্দর একটি মঞ্চ তিনি আমাদের জন্য প্রস্তুত করেছেন। এখানে আসতে পেরে আমরা খুবই খুশি। অনেক অনেক ধন্যবাদ আপনাদের।’

বিজ্ঞাপন

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রোববার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনী কনসার্ট। যেখানে নাচ ও সুরের মূর্ছনায় প্রায় ১৫ হাজার দর্শককে বুঁদ করে রেখেছিলেন সনু নিগাম, কৈলাশ খের, সালমান খান, ক্যাটরিনা কাইফ, জেমস ও শুভ দ্রুটস।

সারাবাংলা/এমআরএফ/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন