বিজ্ঞাপন

জাতীয় পার্টি জনগণের, কারও ব্যক্তিগত সম্পত্তি হবে না: জি এম কাদের

December 21, 2019 | 4:59 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি জনগণের দল, এটি কারও ব্যক্তিগত সম্পত্তি হবে না। পার্টির প্রতিটি নেতাকর্মী জাতীয় পার্টির মালিক। শনিবার (২১ ডিসেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বর্তমান রাস্তবতায় রাজনীতি একটি ব্যবসায় পরিণত হয়েছে, আমরা এই ধারার বাইরে রাজনীতি করবো উল্লেখ করে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘যারা টাকা লগ্নি করে, ব্যবসায়ী মনোবৃত্তি থেকে আবার সেই টাকা উত্তোলনের জন্য রাজনীতি করতে চায়, জাতীয় পার্টিতে তাদের স্থান হবে না।’ এসময় ২৮ ডিসেম্বরের জাতীয় সম্মেলনকে সফল করতে সবার প্রতি আহ্বানও জানান জাতীয় পার্টির প্রধান।

জি এম কাদের আরও বলেন, ‘নতুন বাংলাদেশ গড়তে নতুন ধারার রাজনীতি করতে হবে। গতানুগতির ধারার রাজনীতির বাইরে স্বচ্ছ ও জবাবদিহিতামূলক রাজনীতি করবো আমরা।’

সভায় জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘জাতীয় পার্টি গণতান্ত্রিক পন্থায় চলছে, চলবে। আগামী দিনে জাতীয় পার্টির উজ্জল সম্ভাবনা দেখে অনেকেই জাতীয় পার্টিতে ফিরে আসছেন। অল্প কিছু দিনের মধ্যে আরো অনেক বিখ্যাত নেতারা জাতীয় পার্টিতে দলে দলে যোগ দেবেন। জাতীয় পার্টিতে যারা ত্যাগী, যারা পার্টির জন্য নির্যাতিত হয়েছেন, কারাবরণ করেছেন তাদের অবশ্যই মূল্যায়ন করা হবে ২৮ ডিসেম্বরের জাতীয় সম্মেলনে।’

বিজ্ঞাপন

সভায় আরও বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম মধু, এ্যাড. তোফাজ্জল হোসেন, শেখ আলমগীর হোসেন, আশরাফ সিদ্দিকী, সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহ-ই আজম, নির্মল দাসসহ অন্যরা।

সারাবাংলা/এএইচএইচ/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন