বিজ্ঞাপন

৩০ দিনের জায়গায় ৭ দিনেই ট্রেনিংয়ে ফিরলেন মতিন

February 3, 2020 | 7:26 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমি ফাইনালে ম্যাচে বুরুন্ডির সঙ্গে ৫ মিনিটের মাথায় হ্যামস্ট্রিংয়ের ইন্জুরিতে মাঠ ছাড়তে হয়েছে মতিন মিয়াকে। এর পর গত সপ্তাহের এমআরআই প্রতিবেদন অনুযায়ী চার সপ্তাহ মাঠের বাইরে থাকার কথা ছিল মতিনের। এক মাসের জায়গা এক সপ্তাহেই ট্রেনিংয়ে ফিরেছেন জাতীয় দলের স্ট্রাইকার।

বিজ্ঞাপন

জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে মতিনের ট্রেনিংয়ে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন। বসুন্ধরা কিংসের হয়ে আজ সোমবার ট্রেনিংয়ে ফিরেছেন মতিন।

মাঝে মতিনের চোঁট নিয়ে জাতীয় দলের ভারপ্রাপ্ত ফিজিও রব রাইলসের দায়িত্বের উপর সমালোচনা ঝড় বইয়েছিল। ‘ভুল চিকিৎসার’ কারণে মতিনের ইনজুরি গুরুতর হয়েছে বলে দাবি করেছিল কয়েকটি গণমাধ্যম। ২৭ জানুয়ারি এমআরআই রিপোর্ট বলছিল চার সপ্তাহের মতো মাঠের বাইরে থাকতে হবে মতিনকে। এদিকে বসুন্ধরা কিংসের কপালেও চিন্তার ভাঁজ। এএফসি কাপের ম্যাচে মার্চের ১১ তারিখ থেকে। অন্যদিকে জাতীয় দলের ম্যাচও আছে মার্চের ২৬ তারিখ।

ভুল চিকিৎসা হলে মতিনের সময় আরও বেশি লাগতো বলে জানালেন কোচ জেমি ডে, ‘রব রাইলস ভুল চিকিৎসা করেনি। ভুল করলে ও আরও বড় ইনজুরিতে পড়তো। সে এক সপ্তাহের মধ্যেই মাঠে ফিরেছে। এটাই প্রমাণ রব রাইলস কোনও ভুল চিকিৎসা করেনি।’

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে ফিজিও’র দায়িত্ব দেয়া হয় বাফুফের একাডেমির বয়সভিত্তিক দলের কোচ রব রাইলসকে। তার দায়িত্ব নিয়ে জেমিকে প্রশ্ন করা হলে তিনি জানান, ‘রব এভারটনের মতো ইংলিশ প্রিমিয়ার লিগের দলে দায়িত্ব পালন করে এসেছে। সে ভুল চিকিৎসা করার প্রশ্নই আসে না। আর এ নিয়ে কোনও অভিযোগও কোনও খেলোয়াড় করেনি। এদিকে মতিনও ঠিক সময়ের মধ্যে মাঠে ফিরেছে। এতেই বুঝে যাওয়ার কথা রব ভুল চিকিৎসা করেনি।’

সারাবাংলা/জেএইচ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন