বিজ্ঞাপন

বাঁশবাগানে শিশুর মৃতদেহ, পুলিশের ধারণা ধর্ষণের পর হত্যা

February 18, 2020 | 5:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের একদিন পর মোসলেমা খাতুন রিমা নামে সাত বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের একটি বাঁশবাগান থেকে তার মৃতদেহটি উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশ।

বিজ্ঞাপন

নিহত রিমা চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজিরটোলা গ্রামের মো. রুহুল আমিনের মেয়ে।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা ধর্ষণের পরই শিশুটিকে হত্যা করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রোজকার মতো খেলতে বের হয় রিমা। কিন্তু সন্ধ্যা পেরিয়ে গেলেও সে ফিরে না আসায় খোঁজ শুরু করেন পরিবারের লোকজন। আশপাশের বাড়ি ও আত্মীয়স্বজনের কাছেও খোঁজ করা হয়। রাত হয়ে গেলে এলাকায় তার সন্ধান চেয়ে মাইকিং করা হয়।

বিজ্ঞাপন

কোথাও শিশুটির খোঁজ না পেয়ে রাতেই তার বাবা রুহুল আমিন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর পুলিশের পক্ষ থেকে আশপাশের সম্ভাব্য এলাকায় তল্লাশি শুরু হয়।

সকালে স্থানীয়রা বাঁশ বাগানে শিশু রিমার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পরই রিমাকে হত্যা করা হয়েছে। ঘটনাস্থল থেকে সব ধরনের প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধী যেই হোক তাকে আইনের আওতার আনার প্রত্যয় ব্যক্ত করেন এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন