বিজ্ঞাপন

দুই দেশির গোলে আবাহনী-কিংসকে টপকে গেল সাইফ

March 3, 2020 | 8:10 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: গত বিপিএলেও এমনটা দেখা গেলেও এবার যেন সেই চিত্রের দেখা পাওয়া মুশকিল হয়ে গেছে। বিদেশি ফুটবলারদের ভিড়ে লিগে হাতেগোনা গোল পাচ্ছেন দেশিরা। দেশের ফুটবল সমর্থকদের জন্য তেসনই একটি দিন এনে দিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (৩ মার্চ) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ সপ্তাহের অ্যাওয়ে ম্যাচে মুক্তিযোদ্ধার সঙ্গে জয় নিয়ে মাঠ ছেড়েছে সাইফ দুই স্থানীয় ফুটবলার আরিফুর রহমান ও জাভেদ আহমেদের গোলে।

এ জয়ে চার ম্যাচে তৃতীয় জয় সাইফের। দ্রাগো মামিচের অধীনে এখনও পর্যন্ত কোনও ম্যাচ হারেনি দলটি। উল্টোদিকে আব্দুল কাইয়ুম সেন্টুর মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র তিন ম্যাচের দুটিতেই হারের স্বাদ পেয়েছে। বাকী একটিতে আরামবাগের সঙ্গে ড্র করেছে।

বিজ্ঞাপন

দুই দেশির গোলে আবাহনী-কিংসকে টপকে গেল সাইফ

ইনজুরিতে মাঠে নেই জামাল ভূঁইয়া। অধিনায়ককে ছাড়াই দলের লক্ষ্যতে কোনও পরিবর্তন আসেনি। অ্যাওয়ে ম্যাচেই জয় নিয়ে মাঠ ছাড়তে পেরেছে সাইফ।

বিজ্ঞাপন

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে আজ ম্যাচের শুরু থেকেই আধিপত্য নিয়ে খেলতে থাকা সাইফ বাহিনী ম্যাচের ২০ মিনিটের মাথায় এগিয়ে যায় আরিফের গোলে। আরামবাগ থেকে সাইফের জার্সিতে নাম লিখিয়ে প্রথম গোল পেল জাতীয় দলের এই তরুণ ফুটবলার। তার হেডেই ম্যাচের লিড নেয় সফরকারিরা। প্রথমার্ধে এগিয়ে থেকে বিরতি গিয়ে দ্বিতীয়ার্ধেও নিজেদের দাপট বজায় রাখে সাইফ। ৫৭ মিনিটে এবার বাঁ বায়ে ডি বক্সের বাইরে থেকে গোল করেন জাভেদ আহমেদ। তার নিখূঁত গোলেই ব্যবধান দ্বিগুণ করে সাইফ।

ঘরের মাঠে দুই দুবার পিছিয়ে পরে আর ফিরে আসতে পারেনি মুক্তিযোদ্ধা। তিন ম্যাচেই পয়েন্ট খুইয়ে পয়েন্ট তালিকার তলানিতে এসে পৌঁছেছে সেন্টুর দলটি।

বিজ্ঞাপন

এ জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট বিপিএল টেবিলের শীর্ষে উঠে গেছে সাইফ। সমান ম্যাচে সাত পয়েন্ট নিয়ে দুইয়ে চট্টগ্রাম আবাহনী। তিন ও চারে সাত পয়েন্ট নিয়ে আছে যথাক্রমে কিংস ও ঢাকা আবাহনী।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন