বিজ্ঞাপন

‘লুঙ্গি ডান্স’ শাহরুখের ভালো লাগেনি!

March 10, 2020 | 1:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির ‘লুঙ্গি ডান্স’ গানটি বলিউডপ্রেমীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। শুধু তাই নয়, ‘চার বোটল ভদকা’, ‘আংগ্রেজি বিট’, ‘পার্টি উইথ দ্যা ভুতনাথ’- এই গানগুলোও বলিউড সিনেমা জগতে বেশ সাড়া ফেলেছে। এই গানগুলোর সুরকার এবং গায়ক হানি সিং।

বিজ্ঞাপন

হানি সিং ও শাহরুখ খানের রসায়ন যেমন দর্শক মাতিয়ে রাখতে পারে, তেমনি তাদের মধ্যে যে বিভিন্ন সময়ে টুকটাক মনোমালিন্য হয়নি তাও বলা যাবে না। তারপরও বনিবনার মধ্য দিয়েই দিন কাটছে তাদের।

এবার আসল কথায় আসা যাক। হানি সিং শাহরুখ সম্পর্কে নতুন কথা শোনালেন। বললেন, ‘লুঙ্গি ডান্স গানটি শাহরুখের ভালো লাগেনি।’ সম্প্রতি বলিউড হাঙ্গামায় দেয়া এক সাক্ষাৎকারে হানি সিং একথা বলেন।

লুঙ্গি ডান্স গানটি নির্মাণের প্রসঙ্গ টেনে হানি সিং বলেন, ‘গোয়াতে বসে আমি এই গানের পরিকল্পনা করেছিলাম। আমার এক বন্ধু হঠাৎ একদিন ফোন করে জানালেন শাহরুখ খান আমার সঙ্গে দেখা করতে চায়। তৎক্ষণাৎ কথাটি বিশ্বাস করতে পারিনি। কারণ শাহরুখ আমাকে চিনতেন না তখন। কয়েকদিন পর শাহরুখ সত্যিই তার বাসায় আমাকে আমন্ত্রণ জানালেন। তিনি চেন্নাই এক্সপ্রেস ছবির পুরো গল্পটি শুনলেন।’

বিজ্ঞাপন

হানি সিং জানান, প্রায় ২ মাস এই গানের পেছনে শ্রম দিতে হয়েছে। গানটি প্রথমবার শুনে শাহরুখ খানের ভালো লাগেনি। শেষমেষ চলচ্চিত্র প্রযোজক ও ভারতের অডিও ইন্ডাস্ট্রির অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব টি-সিরিজের কর্ণধার গুলশান কুমার অনুরোধ করলে অভিনয় করতে রাজি হন বলিউড বাদশাহ শাহরুখ খান।

সারাবাংলা/টিসি/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন