বিজ্ঞাপন

অনির্দিষ্টকালের জন্য পেছাচ্ছে আইপিএল!

April 14, 2020 | 7:51 pm

স্পোর্টস ডেস্ক

ইন্ডিয়ান প্রিয়িার লিগের (আইপিএল) এবারের আসর শুরু হওয়ার কথা ছিল গত ২৯ মার্চ। করোনাভাইরাসের কারণে পিছিয়ে দেওয়া হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। কিন্তু পিছিয়ে দেওয়া সময়ে আইপিএল যে শুরু হচ্ছে না, সেটা আগে থেকেই বোঝা যাচ্ছিল। সে বিষয়েই চূড়ান্ত ঘোষণা এলো।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ মার্চ) জাতির উদ্দেশে ভাষণ দিতে গিয়ে ভারতজুড়ে লকডাউনের মেয়াদ ৩ মে পর্যন্ত বাড়ানোর ঘোষণা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই সময়ে রেল, বিমানসহ সব ধরনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকবে। ফলে বিদেশি ক্রিকেটারদের আসা ও এক জায়গা থেকে অন্য জায়গায় ক্রিকেটার ও স্টাফদের যাতায়াত সম্ভব নয়। তার অর্থ দাঁড়াচ্ছে ৩ মে’র আগে আইপিএল মাঠে গড়াচ্ছে না।

বিসিসিআইয়ের এক কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমগুলোও বলছে এমন কথা। ভারতীয় বোর্ডের কর্তা জানিয়েছেন, আগামী ৩ মে’র পরেই আইপিএল নিয়ে ভাবা হবে।

শোনা যাচ্ছিল, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের সময়টাতে আইপিএল আয়োজনের কথা ভাবছে বিসিসিআই। বিশ্বকাপ পিছিয়ে দিতে আইসিসিকে নাকি অনুরোধও করে রেখেছে ভারতীয় বোর্ড। দেখা যাক, শেষ পর্যন্ত কোথাকার জল কোথায় গড়ায়।

বিজ্ঞাপন

কারণ, আইপিএল বাতিলের ভাবনা ভারতীয় ক্রিকেট বোর্ড মাথাতেই আনতে চাচ্ছে না। আর চাইবেই বা কেন? এবারের আসরটি বাতিল হলে যে প্রায় ৪ হাজার কোটি টাকার ক্ষতি বোর্ডের।

সারাবাংলা/এসএইচএস/জেএইচ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন