বিজ্ঞাপন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

May 5, 2020 | 5:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমামসহ দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ মে) সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের চান্দাইকোনা ও সোমবার (৪ মে) গভীর রাতে একই মহাসড়কের রৌহাটি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় নিহতরা হলেন- সলঙ্গা থানার রৌহাটি গ্রামের পর্বত উল্লাহ’র ছেলে ও পাশ্ববর্তী কালিকাপুর শাহী জামে মসজিদের ইমাম পাষান আলী (৫০) এবং রায়গঞ্জ উপজেলার পুর্ব আটঘরিয়া গ্রামের বাসিন্দা ভ্যানচালক ইসমাইল হোসেন (৪৫)।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার আহসান হাবীব জানান, মঙ্গলবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের চান্দাইকোনা বাজার এলাকায় দ্রুতগামী একটি ট্রাক যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক ইসমাইল হোসেন মারা যান। এ সময় আহত হন ভ্যানের এক যাত্রী। খবর পেয়ে আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার গভীর রাতে একই মহাসড়কের রৌহাটিতে উত্তরবঙ্গগামী একটি মাইক্রোবাসচাপায় মসজিদের ইমাম পাষান আলী গুরতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, সকালে চান্দাইকোনা এলাকায় একটি দুর্ঘটনার খবর শুনেছি। তবে কেউ মারা গেছে কিনা জানা নেই। আর রাতে রৌহাটি এলাকার দুর্ঘটনার খবরটির বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন