বিজ্ঞাপন

বাগেরহাটে রুবেলের ঈদ উপহার

May 17, 2020 | 1:10 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাকালের শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন রুবেল হোসেন। কখনো দিয়েছেন অর্থসহযোগিতা আবার কখনো খাদ্য সামগ্রী। কখনো সহযোগিতা দিয়েছেন ঢাকায় কখনো বা নিজ জেলা বাগেরহাটে। এই তো সপ্তাহ খানেক আগের কথা, বাগেরহাটের সাড়ে ৩শ মানুষের মাঝে বিতরণ করেছেন খাদ্যসামগ্রী। এবার সেখানকার ৩শ মানুষের হাতে তুলে দিলেন ঈদ উপহার।

বিজ্ঞাপন

উপহার সামগ্রীর মধ্যে আছে; শাড়ি ও লুঙ্গি। এলাকার নিতান্তই অসহায় ও শারিরীক প্রতিবন্ধীদের বাড়ি বাড়ি গিয়ে তা মানুষের হাতে তুলে দিচ্ছেন।

রোববার (১৭ মে) সারাবাংরাকে রুবেল নিজেই এতথ্য দিলেন।

তিনি জানান, ‘গতকাল শনিবার থেকে আমার এলাকার একেবারে গরীব ও শারিরীক প্রতিবন্ধী এমন ৩শ মানুষের মানুষের মধ্যে লুঙ্গি ও শাড়ি ঈদ উপহার হিসেবে দিচ্ছি।’

বিজ্ঞাপন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই পেসার মহত কার্যক্রমের শুরুটা করেছিলেন ঢাকা থেকে। সময়টি মার্চের শেষ দিককার। করোনার সংক্রমণ ঠেকাতে সরকার তখন সাধারণ ছুটি ও লক ডাউন ঘোষণা করেছেন। ঢাকা থেকে দলে দলে মানুষ নিজ নিজ জেলায় ফিরে গেছে। জনমানবশূণ্য রাজধানীতে দিন আনে দিন খায় মানুষগুলো পড়লেন চরম বিপাকে। ঠিক তখন তাদের মুখে দু’বেলা খাবার তুলে দিতে ঢাকার নিজ এলাকার প্রায় ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেলেন রুবেল হোসেন।

এর কিছু দিন পরে বাগেরহাটের অসহায়দের মধ্যে তুলে দিলেন ৫শ প্যাকেট খাদ্য সামগ্রীর প্যাকেট। গত সপ্তাহে জেলার সাড়ে তিনশ দুঃস্থদের মধ্যে ত্রাণ বিতরণ শুরু করেছেন। এবার দিলেন ৩শ শাড়ি ও লুঙ্গি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন