বিজ্ঞাপন

শেরপুরে কিশোরী ফুটবলারকে ধর্ষণ, দিনমজুর গ্রেফতার

May 22, 2020 | 11:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

শেরপুর: জেলার নকলায় এক কিশোরী ফুটবলারকে ধর্ষণের অভিযোগে আজগর আলী (৫০) নামে এক দিনমজুরকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে গ্রেফতারের পর শুক্রবার (২২ মে) তাকে আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

গ্রেপ্তারকৃত আজগর আলী নকলা পৌর এলাকার কুর্শাবাদাগৈরড় মহল্লার বাসিন্দা। তার পরিবারে স্ত্রী-সন্তান এমনকি নাতি-নাতনীও রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানার, একবছর আগে কিশোরীর দিনমজুর বাবা মারা গেলে ৬ সদস্যের পরিবারটি অসহায় হয়ে পড়ে। মা অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে সংসার চালান। এ অবস্থায় কিশোরী শেরপুর, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলায় ফুটবল টুর্নামেন্ট খেলে পরিবারকে সহায়তা করতো।

দরিদ্র ওই কিশোরীকে প্রতিবেশী দিনমজুর আজগর আলী ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এর ফলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে এবং গত ১৩ মে সন্তান প্রসব করেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বিজ্ঞাপন

অভিযোগ রয়েছে, স্থানীয় একটি মহল মীমাংসা ও ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা চালায়। এমনকি কিশোরীর পরিবারকে এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিতে থাকে। ঘটনার সুবিচার না পেয়ে ভিকটিমের পরিবার পুলিশ সুপারকে অবহিত করলে নকলা থানায় মামলা রেকর্ড হয় এবং ২১ মে বৃহস্পতিবার বিকেলে ওই কিশোরী ফুটবলারের দায়ের করা মামলায় আজগর আলীকে গ্রেফতার করা হয়।

জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত ও সাধারণ সম্পাদক হাকিম বাবুল ঘটনার নিরপেক্ষ তদন্ত ও অপরাধীর বিচার দাবি করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন শাহ বলেন, ‘কিশোরীর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় দিনমজুর আজগর আলীকে গ্রেফতার করা হয়। আসামিকে শুক্রবার বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, ঘটনার শিকার ওই কিশোরী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করেছে। স্থানীয় বিভিন্ন টুর্নামেন্টে তার রয়েছে কৃতিত্বপূর্ণ অবদান।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন