বিজ্ঞাপন

নির্বাচনে বিএনপিকে নিয়ে খেলেই গোল দেবো : নাসিম

March 6, 2018 | 3:18 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: আাগমী নির্বাচনে আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দেবে না। খালেদা জিয়াসহ বিএনপিকে নিয়ে খেলেই গোল দেবে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার (৬ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। ৭ মার্চ দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা সফল করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনের প্রস্তুতি নেন। কাউকে বাদ দিয়ে নয়-স্পষ্ট বলে গেলাম, বেগম জিয়া বিএনপিসহ আমরা নির্বাচন করতে চাই। নির্বাচনে না এলে খেলা কী-ভাবে হবে? ফাঁকা মাঠে খেলার দল আওয়ামী লীগ নয়, ফাঁকা মাঠে গোল দেবো না। এবার খেলেই গোল দেবো। আপনাকে মাঠে নিয়েই গোল দেবো। এই গোল দিয়ে আবার ইনশাল্লাহ আমরা জিতবো এবং শেখ হাসিনাকে হ্যাটট্রিক প্রধানমন্ত্রী বানাবো।

বিজ্ঞাপন

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে নাসিম বলেন, দীর্ঘদিন দল ক্ষমতায় থাকলে জনপ্রিয়তা বাড়ে-কমে। দল ক্ষমতায় থাকলে অনেক ভুল-ক্রটি হয়। গ্রামের মানুষ সুখে-স্বাচ্ছন্দ্যে ভাল আছে কিন্তু শহরের লোক সহজে সন্তুষ্ট হয় না। চারটা ভাল কাজ হলেও একটা কাজ না হলে ওটা নিয়েই কথা বলবে। সেই কথা মনে করে শহরের লোককে নিয়ে আমরা বিব্রত আছি।

এজন্য শহরের লোককে ঠিক করতে হবে। শহরের লোকেদের ঘরে ঘরে যেতে হবে। ভুল-ক্রটি হলে ক্ষমা চাইতে হবে। তাহলে ইনশাল্লাহ আগামী নির্বাচনে বিজয়ী হতে পারবো। জয় ছিনিয়ে আনতে পারবো, বলে মহানগর নেতাদের বলেন নাসিম।

তিনি আরও বলেন, মহানগর আওয়ামী লীগ সবসময় আন্দোলনের কেন্দ্রবিন্দু। ঢাকা মহানগর আওয়ামী লীগ হচ্ছে আওয়ামী লীগের ক্যান্টনমেন্ট। আপনারাই পারেন আওয়ামী লীগকে বিজয়ী করতে। আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে।

বিজ্ঞাপন

৭ মার্চের জনসভায় দলীয় নেতা-কর্মীদের নিজের তাগিদে যাওয়ার আহ্বান জানিয়ে নাসিম বলেন, জনসভা যত বড় হবে শত্রুর হৃদকম্পনও ততো বাড়বে। জনগণ হচ্ছে আমাদের সবচেয়ে বড় শক্তি। আমাদের শক্তি ক্যান্টনমেন্ট নয়, আইনশৃঙ্খলা বাহিনী নয়। আমাদের শক্তিই হল বাংলার জনগণ।

তিনি আরও বলেন, বেগম জিয়াকে জেলে আমরা পাঠাইনি। জেলের কষ্ট কি আমরা বুঝি। উনি সাবেক প্রধানমন্ত্রী ছিলেন। এই বয়সে জেলে থাকার কি কষ্ট, সেটা আমি নিজেই জানি। আওয়ামী লীগ ছাড়া সব সরকারের আমলে জেলে ছিলাম।

খালেদা জিয়া আইনি প্রক্রিয়ায় জেলে গেছে আইনি প্রক্রিয়ায় ছাড়া পাবে। এ জন্য বিএনপিকে মতলববাজ আইনজীবী বাদ দিয়ে দক্ষ ও যোগ্য আইনজীবী নিয়োরগ করে খালেদা জিয়ার জামিনের জন্য ব্যবস্থা করারও আহ্বান জানান নাসিম।

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্মসাধাররণ সম্পাদক ডা. দীপু মনি, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ মহানগরের বিভিন্ন থানার সভাপতি, সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

যৌথভাবে সভা পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন এবং উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ শুভ্র।

সারাবাংলা/এনআর/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন