বিজ্ঞাপন

কিপিংটাও ঝালিয়ে নিচ্ছেন মুশফিক

July 23, 2020 | 3:04 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাকালে ব্যক্তিগত অনুশীলনের গত চার দিন শুধুই ব্যাটিং, রানিং ও ফিটনেস অনুশীলন করেছেন মুশফিকুর রহিম। অবশ্য এছাড়া উপায়ও ছিল না। কেননা এই চার দিনের টানা তিন দিনই বৃষ্টির কবলে পড়েছেন। তাছাড়া প্রতিদিনই তো মুশফিকের অনুশীলন ছিলনা। বিসিবি’র সূচি অনুযায়ী তিনি একদিন বিরতিতে অনুশীলন করেছেন। কিন্তু পঞ্চম দিনে এসে পূর্ণাঙ্গ অনুশীলন করলেন দেশ সেরা এই ব্যাটসম্যান। ব্যাটিং, রানিং এর পাশাপাশি করলেন কিপিং অনুশীলনও।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ন’টায় ব্যাটিং দিয়ে দিনের অনুশীলন শুরু করেছেন মিস্টার ডিপেন্ডেবল। প্রায় এক ঘণ্টার ব্যাটিং শেষে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে করেছেন প্রায় ২৫ মিনিটের রানিং। এরপর মিনিট দশেক সময় দিয়েছেন কিপিংয়ে। দুই সহকারীকে সঙ্গে নিয়ে গ্লাভস হাতে নিজেকে ঝালিয়ে নিয়েছেন মুশি।

                                                                                      আরও পড়ুন: হোম অব ক্রিকেটে ফিরেছেন তাসকিন

মুশফিকের আগে অনুশীলনের জন্য মিরপুর শের-ই-বাংলায় হাজির হয়েছেন পেসার শফিউল ইসলাম। সকাল নটার সময় এসে ১০ থেকে ১৫ মিনিটের জিম শেষে প্রায় আধা ঘন্টাব্যাপী করেছেন রানিং।

বিজ্ঞাপন

এদিকে মোহাম্মদ মিঠুন যখন অনুশীলনের জন্য হোম অব ক্রিকেটে এলেন তখন ঘড়ির কাটায় সময় সকাল ৯টা ৪০ মিনিট। আজ মিঠুনের রানিং ছিল না। ৩০ মিনিটের জিম সেশন শেষে ঘণ্টাব্যাপী করেছেন ব্যাটিং অনুশীলন।

দিনের সবশেষ অনুশীলন ছিল তাসকিন আহমেদের। বিসিবি’র সুচি অনুযায়ী সকাল সাড়ে ১১ টায় তার রানিংয়ের কথা থাকলেও তিনি যখন শুরু করেছেন তখন দুপুর পৌনে বারোটা। এরপর অবশ্য বাদবাকি পুরো সময়টি সূচি অনুযায়ী ট্রেনার ইফতির সঙ্গে আধাঘন্টার সেশনে সময় দিয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন