বিজ্ঞাপন

আইপিএল খেলা হচ্ছে না রায়নার

August 29, 2020 | 12:33 pm

স্পোর্টস ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এবারের আইপিএলে খেলা হচ্ছে না সুরেশ রায়নার। ব্যক্তিগত কারণে দুবাই থেকে ভারতে ফিরে গেছেন চেন্নাই সুপার কিংসের এই তারকা অলরাউন্ডার। চেন্নাইয়ের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়েছে, এবার আইপিএলের পুরো মৌসুমই মিস করবেন রায়না।

বিজ্ঞাপন

চেন্নাই সুপার কিংসের সিইও কাশি বিশ্বনাথন বলেছেন, ‘ব্যক্তিগত কারণে ভারতে ফিরেছেন সুরেশ রায়না। পুরো মৌসুমে সে অনুপস্থিত থাকবে। এই সময়ে রায়না ও তার পরিবারকে সমর্থন দিবে চেন্নাই সুপার কিংস।’

ঠিক কোন কারণে রায়না হঠাৎ দেশে ফিরলেন তা এখনো পরিস্কার নয়। একদিন আগে চেন্নাই সুপার কিংসের অন্তত ১০ সদস্যের করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া গেছে। তার মধ্যে সম্প্রতি ভারতের হয়ে খেলা এক পেসারও আছেন। ধারণা করা হচ্ছে সেই ক্রিকেটারটি দ্বীপক চাহার।

আরব আমিরাতে আসার আগে ভারতে দুই সপ্তাহের অনুশীলন ক্যাম্প করেছে চেন্নাই সুপার কিংস। সেখানে চাহারের সঙ্গেই অনুশীলন করেছেন রায়না, মহেন্দ্র সিং ধোনিরা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ভারতের করোনাভাইরাস পরিস্থিতি সন্তোষজনক না হওয়াতে এবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরের ১৯ তারিখে মাঠে গড়ানোর কথা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্টটি।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন