বিজ্ঞাপন

রওনক হাসান’র ‘বিবাহ হবে’

September 6, 2020 | 6:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এবার ধারাবাহিক নাটকের নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন অভিনেতা রওনক হাসান। নিজের লেখা ও পরিচালনায় নির্মান করলেন ধারাবাহিক নাটক ‘বিবাহ হবে’। এর আগে শখের বসে একক নাটক ও টেলিছবি নির্মাণ করলেও ধারাবাহিক নাটক হিসেবে এটিই তার প্রথম কাজ।

বিজ্ঞাপন

‘বিবাহ হবে’ নাটকটির গল্প প্রসঙ্গে রওনক হাসান জানালেন, “ময়মনসিংহ জেলার কোনো এক গ্রাম। নাম রসিয়া। নাম শুনেই বোঝা যায় যে, এই গ্রামের মানুষ রসে টইটুম্বুর। এই গ্রামের সুখী এক দম্পতি রতন ও পরী। দু’জন একেবারেই রূপে গুণে সম্পূর্ণ বিপরীত। রতন দেখতে কালো ও পালোয়ানের মতো এবং বোকা মানুষ আবার পরী পরমা সুন্দরী ও বুদ্ধিমতী। এ দু’জনের সুখের সংসার ও সুখ দেখে রসিয়া গ্রামের আবাল বৃদ্ধ বনিতা সকলের বিস্ময়ের সীমা নেই! ওদের দেখলেই যারা বিয়ে করেনি, যারা বিবাহিত এবং যারা বিবাহিত ছিলেন তাদের সকলেরই বিয়ে করতে ইচ্ছে করে। দীর্ঘদিন পর এই গ্রামেরই ছেলে তকদির দুবাই থেকে ফিরে আসে। এসেই রতন ও পরীর সুখের সংসার দেখে সে ও বিয়ে করবার জন্য উঠে পড়ে লাগে এবং ঘটতে থাকে একের পর এক চমকপ্রদ, উদ্ভট ও হাস্যকর ঘটনা। বিয়ে সংক্রান্ত নানান হাস্যকর ও উত্তেজনাকর ঘটনা নিয়ে এগিয়ে যায় নাটক ‘বিবাহ হবে’।”

রওনক হাসান’র রচনা পরিচালনায় ‘বিবাহ হবে’ নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, আহ্সান হাবিব নাসিম, ইন্তেখাব দিনার, রোবেনা রেজা জুঁই, এলেন শুভ্র, সালহা খানম নাদিয়া, জাহরা মিতু, বড়দা মিঠু, কল্যাণ কোরাইয়া, অ্যানি খান, মনিরা মিঠু, সায়কা আহমেদ, আইরিন আফরোজ, সুজাত শিমুল, শফিক খান দিলু, জান্নাত, রওনক হাসান প্রমুখ।

রোববার (৬ সেপ্টেম্বর) থেকে বাংলাভিশনে প্রচার হবে এই ধারাবাহিক নাটক ‘বিবাহ হবে’। নাটকটি প্রচারিত হবে প্রতি রোববার ও সোমবার রাত ০৮টা ১৫মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন