বিজ্ঞাপন

মেয়ে মাদকের জেরায়, বাবা তদন্তকারীর ভূমিকায়!

September 28, 2020 | 7:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কখনো কখনো সিনেমার জীবন আর বাস্তব জীবন যেন এক হয়ে যায়। যেমনটা হতে চলেছে বলিউড সিনে ইডাস্ট্রিতে।

বিজ্ঞাপন

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতকে। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে শোরগোল পুরো ইন্ডাস্ট্রিতে। সঙ্গে মাদকচক্রের সংশ্লিষ্টতা। এই মাদককে ঘিরে প্রকাশ পাচ্ছে একের পর এক বলিউড তারকাদের নাম আর তাদের সম্পৃক্ততা। এরইমধ্যে এই মাদক সংযোগে প্রকাশ পেল বলিউডের অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নাম। জানা গেছে, সুশান্তের বাগান বাড়ির পার্টিতে নিয়মিতই হাজির হতেন তিনি।

মেয়ে মাদকের জেরায়, বাবা তদন্তকারীর ভূমিকায়!

বিজ্ঞাপন

এই মাদক সংশ্লিষ্টতায় ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)’র তদন্ত কর্মকর্তাদের জেরায় জর্জরিত বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। কঠিন সমস্ত প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে তাকে। আর ঠিক এই সময়ই জানা গেল, সুশান্ত সিং রাজপুতের জীবনী অবলম্বনে তৈরি ছবিতে এনসিবি’র তদন্ত কর্মকর্তার চরিত্রে অভিনয় করতে চলেছেন শক্তি কাপুর।

জানা গেছে, ‘ন্যায়: দ্য জাস্টিস’ ছবিতে একজন (এনসিবি)’র তদন্ত কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন শক্তি কাপুর। ছবিটি প্রযোজনা করছেন সরলা এ সারাওজি। ছবির মুখ্য ভূমিকায় অর্থাৎ সুশান্তের চরিত্রে দেখা যাবে জুবের কে খানকে। সিনেমায় তার নাম মহেন্দ্র সিং। এই ছবিতে রিয়া চক্রবর্তীর ভূমিকায় শ্রেয়া শুক্লা। তার চরিত্রের নাম উর্বসী। শোনা যাচ্ছে, ছবিটিতে নাকি সারা আলী খান, কৃতী শ্যানন, অঙ্কিতা লোখাণ্ডে এমনকী সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের চরিত্রও তুলে ধরা হবে। ভালবাসা থেকে অভিনয়- সুশান্তের জীবনের নানা দিক ফুটে উঠবে ছবিতে।

বিজ্ঞাপন

মেয়ে মাদকের জেরায়, বাবা তদন্তকারীর ভূমিকায়!

ভারতীয় সংবাদমাধ্যমে ছবিটির মুখ্য অভিনেতা জুবের কে খান জানিয়েছেন, সুশান্তের জীবন এবং তার মৃত্যুর পর যা যা ঘটনা ঘটছে, তার উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে ছবিটি। যেখানে ‘ইডি’ কর্মকর্তার ভূমিকায় থাকবেন অমন ভার্মা। ‘এনসিবি’ কর্মকর্তার ভূমিকায় শক্তি কাপুর। আর ‘সিবিআই’ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন সুধা চন্দ্রন। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে বলে জানিয়েছেন জুবের। যদিও এই তিন অভিনেতা এখনও শুটিং ফ্লোরে যোগ দেননি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন