বিজ্ঞাপন

বিয়েশাদি মানে পুরাটাই ‘ইয়ার্কি’!

October 1, 2020 | 6:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সারিকা সাবাহকে বিয়ে করে খুশি হয়েছিলেন শামীম হাসান সরকার। কিন্তু দিন যত যায়, বউয়ের শাসন আর অতিরিক্ত সতর্কতায় হাঁপিয়ে ওঠেন তিনি। এমন পরিস্থিতিতে পড়ে শামীম মনে করেন, ‘বিয়েশাদি মানে পুরাটাই ইয়ার্কি/পাগলের কারখানা নয়তো আর কী!’ তার অনুভূতি এখন এমন, ‘পাগল হইতে আর বেশি দেরি নাই/বিয়ের আগে ভাবছিলাম ভেরি নাইস।’

বিজ্ঞাপন

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাওয়ালার নতুন নাটক ‘ওসিডি’র গানের কথাগুলো এভাবেই হাস্যরসে সাজানো হয়েছে। ইউটিউব ও ফেসবুকে সিনেমাওয়ালার চ্যানেলে এটি মুক্তি পেয়েছে।

‘ইয়ার্কি’ শিরোনামের গানটি লিখেছেন জনি হক। এতে কণ্ঠ দিয়েছেন আয়েশা মৌসুমী ও নূর নবী। সুর ও সংগীত পরিচালনায় আহমেদ সবুজ।

গানটির চিত্রায়নে শামীম হাসান সরকার ও সারিকা সাবাহ ছাড়াও অংশ নিয়েছেন মনিরা মিঠু ও অহনা তাহসিন অপ্সরা। তাদের দেখা যাবে ননদ-শাশুড়ির ভূমিকায়।

বিজ্ঞাপন

‘ওসিডি’ তথা অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার নাটকটির বিষয়বস্তু শুচিবাই রোগ। এটি লিখেছেন ও পরিচালনা করেছেন কেএম সোহাগ রানা। সম্প্রতি ঢাকার উত্তরায় এর শুটিং সম্পন্ন হয়েছে। ইউটিউবে সিনেমাওয়ালার চ্যানেলে বৃহস্পতিবার (১ অক্টোবর) দেখা যাচ্ছে ‘ওসিডি’ নাটকটি।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন