বিজ্ঞাপন

কামরাঙ্গীর চরে তর্কের জেরে কিশোর সহকর্মীকে খুন

October 10, 2020 | 8:38 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীর চরে ছুরিকাঘাতে শয়ন হাছান (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। সে কামরাঙ্গীর চরে একটি ব্লক প্রিন্টিং কারখানায় কাজ করতো। তর্কের জেরে সহকর্মী তাকে ছুরিকাঘাত করলে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭ দিকে কামরাঙ্গীর চরের হাছাননগর এলাকায় কারখানার সামনেই এই ঘটনাটি ঘটে। পরে সহকর্মীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী রাকিব জানান, কামরাঙ্গীরচর হাসান নগর ১নং গলিতে অবস্থিত আপন বুটিকস প্রিন্টিং কারখানায় কাজ করে তারা। এই কারখানার অপর শ্রমিক সিরাজের (১৭) সাথে কোনো বিষয় নিয়ে শয়নের তর্কাতর্কি হয়। একপর্যায়ে সিরাজ কারখানার সামনেই শয়নের ডান বুকে ও ডান উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ভাইয়ের মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে যায় বোন বৃষ্টি আক্তার ও বাবা বিপুল আহমেদ। বৃষ্টি জানায়, তাদের বাড়ি শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ভাইডাঙ্গা গ্রামে। বর্তমানে কামরাঙ্গীর চর মুন্সিহাটি বাদশা মিয়া স্কুল গলিতে থাকেন তারা। এই হত্যাকাণ্ডের বিষয়ে তিনি কিছুই বলতে পারেননি বৃষ্টি। শয়ন স্থানীয় একটি স্কুলে নবম শ্রেণিতে পড়তো। দুই সপ্তাহ আগে ওই কারখানায় চাকরি নেয় সে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীর চর থানাকে অবহিত করা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন