বিজ্ঞাপন

রবীন্দ্র সঙ্গীত শুনছেন সৌমিত্র

October 16, 2020 | 4:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কলকাতার ‘ফেলুদা’খ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। তবে এখনও হাসপাতালে ভর্তি। ডাক্তাররা জানিয়েছেন তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। গত কয়েকদিন তন্দ্রাচ্ছন্ন থাকার পর কথা বলতে পারছেন তিনি। বিছানায় শুয়ে শুয়ে তিনি গান শুনছেন। গানের তালিকায় রয়েছে রবীন্দ্র সঙ্গীত এবং নিজের ছবির পছন্দের গান।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানাচ্ছে, বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের রাতের ঘুম বেশ ভালো হয়েছে। তবে এখন পর্যন্ত তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে নেওয়া হয়নি। বেলভিউ হাসপাতালের ডাক্তাররা জানিয়েছেন তার গায়ে তেমন কোন জ্বর নেই।

৯ দিন যাবত কলকাতায় বেলভিউ হাসপাতালে ভর্তি সৌমিত্র। গত শুক্রবার (৯ অক্টোবর) থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। বুধবার (১৪ অক্টোবর) থেকে তিনি সুস্থ হয়েছে উঠছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, শুক্রবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের শরীরে নতুন করে কিছু পরীক্ষা নিরীক্ষা করা হবে। তাকে দুইবার প্লাজমা থেরাপি দেওয়া হয়েছে। এতে তিনি বেশ ভালো সাড়া দিয়েছেন। তবে এরপরও মাঝে মধ্যে অক্সিজেন সাপোর্ট লাগছে। শরীরের সকল অঙ্গ বেশ সচল রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন