বিজ্ঞাপন

সৈকতে ‘অশ্লীল ভিডিও’, গ্রেফতার বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে

November 5, 2020 | 10:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভারতের গোয়া সমুদ্র সৈকত ও সরকারি বাংলোয় অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে গ্রেফতার হলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে। গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার পক্ষ থেকে করা এফআইআর-এর ভিত্তিতেই বৃহস্পতিবার (৫ অক্টোবর) গোয়ার কানাকোনা পুলিশ গ্রেফতার করে পুনমকে।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, গোয়া সমুদ্র সৈকত ও সরকারি বাংলোয় অশ্লীল ভিডিও শুট করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন পুনম পাণ্ডে। এর পরপরই এমন কাজের জন্য প্রতিবাদ শুরু করেন গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা। এনিয়ে একাধিক অভিযোগ জমা পড়েছে বলেই জানা গেছে। কীভাবে এখানে এমন ভিডিও শুট করার অনুমতি দিল পুলিশ, সেই প্রশ্ন তুলে বিক্ষোভে শামিল হন স্থানীয়রাও। ঘটনাকে ঘিরে পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে, যে বৃহস্পতিবার (৫ অক্টোবর) গোয়া পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ওই শুটিংয়ের অনুমতি দেওয়া পুলিশ ইন্সপেক্টরকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে।

এদিকে গোয়া ফরওয়ার্ড পার্টির সহ-সভাপতি দুর্গাদাস কামাতের অভিযোগ, ‘চাপোলি ড্যামে ‘পর্ন ভিডিও’ শুট করেছেন পুনম। ওই জায়গাটি জলসম্পদ দপ্তরের নিয়ন্ত্রণাধীন। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়া মূলত এখানে শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হল?’ দিনে দিনে গোয়াকে কি নীল ছবি তৈরির জায়গা করে তোলার চেষ্টা হচ্ছে কিনাও জানতে চান তিনি। এমন কি এই ঘটনার পরিপ্রেক্ষিতে তারা গোয়ার মুখ্যমন্ত্রী এবং পানিসম্পদ মন্ত্রীর পদত্যাগও দাবি করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় আলোচনায় থাকেন পুনম। কখনও বিতর্কিত ভিডিও পোস্ট করে। আবার কখনও মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীকে জেলে পাঠিয়ে। তার বিচিত্র জীবনের নানা খুঁটিনাটি আপডেটই মেলে ভারচুয়াল মিডিয়ায়। কিন্তু এবার নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে বিপাকেই পড়তে হল সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনমকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন