বিজ্ঞাপন

সুমনের হুঁশিয়ারি, টি-টোয়েন্টিতে হবেন আরও বিধ্বংসী

November 16, 2020 | 4:22 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিসিবি প্রেসিডেন্ট’স কাপে বল হাতে তোপ চালিয়ে যত্রতত্রই প্রতিপক্ষের ব্যাটিং লাইনআপ গুঁড়িয়ে নিজের আগমনী বার্তা দিয়েছিলেন সুমন খান। গোটা টুর্নামেন্ট জুড়েই বল নয় যেন আগুনের গোলা ছুঁড়েছিলেন এই তরুণ তুর্কি পেসার। আশার কথা হলো, আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতেও তার এমন ধ্বংসযজ্ঞ দেখা যাবে। শুধু তাই নয়, নিজ দল ফরচুন বরিশালের প্রয়োজনে আরও বিধ্বংসী হবেন বলেও হুঁশিয়ারি উচ্চারণ করলেন এই পেসার।

বিজ্ঞাপন

বিসিবি প্রেসিডেন্ট’স কাপে মাহমুদউল্লাহ একাদশের পেসার সুমন খানের তিনটি ম্যাচ খেলার সুযোগ হয়েছিল। তিন ম্যাচে ৯ উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় তিনে জায়গা করে নেন। তবে বোলিংয়ে প্রগাঢ় রং ছড়িয়েছেন শিরোপা নির্ধারণী ম্যাচে। ১০ ওভারে গড়ে ৩.৮০ রান দিয়ে তুলে নিয়েছেন নাজমুল একাদশের পাঁচ ব্যাটসম্যানকে। যা তাকে এনে দিয়েছিল ফাইনালে প্লেয়ার অব দ্য ম্যাচের মুকুট।

সুমনের প্রতিপক্ষের জন্য দুঃসংবাদ হলো, তার বোলিংয়ের এই ধার ২৪ নভেম্বর থেকে অনুষ্ঠেয় পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও দেখা যাবে। শুধু তাই নয়, ম্যাচ পরিস্থিতিতে এবং দলের প্রয়োজনে তিনি আরও ধ্বংসাত্মক হবেন বলে আগাম হুঙ্কার দিয়ে রাখলেন।

বিজ্ঞাপন

সোমবার (১৬ নভেম্বর) ফরচুন বরিশালের পাঠানো ভিডিও বার্তায় তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সুমন বলেন, ‘বিসিবি প্রেসিডেন্ট’স কাপে অনেক ভালো হয়েছে। কিন্তু আমি আরও আশাবাদী টি-টোয়েন্টি টুর্নামেন্টে নিজেকে আরও উজাড় করে দেব। নিজের পারফরম্যান্সটা আরও বেশি ভালো করার চেষ্টা করব। দলের জন্য যেটা ভালো হয়। আর যেহেতু বরিশাল দুই তিন বছর পর একটা ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে আসছে তো আমি অনেক রোমাঞ্চিত এখানে খেলার জন্য। বরিশালের সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছি। তো আমি চেষ্টা করব আমার সোরাটা উজাড় করে দেওয়ার।’

বিসিবি প্রেসিডেন্ট’স কাপের মতো টি-টোয়েন্টির ফাইনালে খেলারও প্রত্যয় ব্যক্ত করে রাখলেন সুমন। ‘ফাইনাল খেলার ইচ্ছা আছে, তো স্বপ্ন আছে যেন নিজের সেরাটা দিয়ে টিমকে ভালো একটা জায়গায় নিয়ে যেতে পারি।’

বিজ্ঞাপন

২৪ নভেম্বর টি-টোয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনার মুখোমুখি হবে সুমনের ফরচুন বরিশাল।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন