বিজ্ঞাপন

‘আমার জীবনটা ধ্বংস করে দেবে?’, শ্রাবন্তীকেই কি দায়ী করলেন রোশান!

November 17, 2020 | 8:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

টলিউড সিনে ইন্ডাস্ট্রিতে এখন যে বিষয়টি নিয়ে সব থেকে বেশি আলোচনা, সেটি হচ্ছে অভিনেত্রী শ্রাবন্তী ও রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর। তাদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে। আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। কখনও শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। সবমিলিয়ে নেটদুনিয়ার চর্চায় এ দুইজনের দাম্পত্য কলহ। এবার একটি পোস্টে যেন আরও স্পষ্ট হল দু’জনের মধ্যে সম্পর্কের তিক্ততাটা।

বিজ্ঞাপন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি কার্টুন পোস্ট করেন অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন সিং। যেখানে হাঁটু গেড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে প্রেমিক জিজ্ঞেস করছে, ‘আমার জীবনটা ধ্বংস করে দেবে?’ প্রেমিকার উত্তর, ‘OMG! জ্বি।’ ক্যাপশনে যদিও রোশন উল্লেখ করে দিয়েছেন, নেহাতই মজার ছলে তার এই পোস্টটি করা। কিন্তু বর্তমানে তার সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের রসায়ন যা, তাতে এই পোস্টে অন্য বার্তাই যেন খুঁজে পাচ্ছেন অনেকে। একজন তো লিখেই দিয়েছেন, ‘চিন্তা কোরো নো, সব ঠিক হয়ে যাবে।’ অনুরাগীদের মনেও প্রশ্ন, তবে কি রোশন বলতে চাইছেন, শ্রাবন্তীই তার জীবনটা শেষ করে দিলেন? এই জল্পনা আরও উসকে গিয়েছে এর পরপরই শ্রাবন্তীর করা একটি পোস্টে।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী যে পোস্টটি দিয়েছেন তাতে দেখা যাচ্ছে একটি ছবিতে লেখা একটি কোটেশন। ‘একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক মহিলা ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।’ এই পোস্টটি দেয়ার অনেকেই ভাবছেন- রোশনের পোস্টের জবাবেই কি এই লেখাটি পোস্ট করলেন অভিনেত্রী? সম্পর্কে ভাঙনের জন্য রোশন তাকে দায়ী করলেই যে তিনি ভেঙে পড়বেন না, সে কথাই স্পষ্ট করে দিতে চাইলেন? দু’জনই স্পিকটি নট থাকলেও এই সব পোস্টই যে নিঃশব্দে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের শেষ অধ্যায় লিখতে শুরু করে দিয়েছে।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন