বিজ্ঞাপন

তৃতীয় বিভাগের দলের কাছে হেরে বাদ অ্যাটলেটিকো

January 7, 2021 | 3:08 am

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ কোপা দেল রে’র দ্বিতীয় রাউন্ডে তৃতীয় বিভাগের দল ইউই করনেয়ার বিপক্ষে মাঠে নামে শক্তিশালী অ্যাটলেটিকো মাদ্রিদ। আর সেখানেই ১-০ ব্যবধানে হেরে কোপা দেল রে’র দ্বিতীয় রাউন্ড থেকেই বাদ পড়েছে অ্যাটলেটিকো।

বিজ্ঞাপন

নিজেদের প্রধান একাদশ নিয়েই করনেয়ার আতিথ্য নেয় অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে ম্যাচের সময় মিনিট সাতেক গড়াতেই করনেয়ার মিডফিল্ডার আগাস মেদিনার অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে নেন ডিফেন্ডার হিমিনেজ। আর ম্যাচের বাকি সময় অ্যাটলেটিকো কেবল গোলের সুযোগই তৈরি করে গেছে। কিন্তু গোলের আর দেখা পায়নি। উল্টো ম্যাচের ৬৩ মিনিটে ডিফেন্ডার রিকার্দ সাঞ্চেজ লাল কার্ড দেখে মাঠ ছাড়ে।

করনেয়া তৃতীয় বিভাগের দল হলেও অ্যাটলেটি কোচ ডিয়েগো সিমিওনে তাদের ছোট চোখে দেখেননি। তাই তো জাও ফেলিক্স, সাউলদের নিয়েই একাদশ সাজিয়েছিলেন শক্ত। কিন্তু এদিন যেন নিজেদের সেরাটা দিতে পারেনি মাদ্রিদের ক্লাবটি। তাই তো ম্যাচের অধিকাংশ সময় বল দখলে রেখেও গোল করতে পারেনি একটিও। ম্যাচের প্রায় ৬২ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল সিমিওনের দল।

ম্যাচের ৭ মিনিটে পিছিয়ে পড়ে মরিয়া হয়ে আক্রমণ করতে থাকে অ্যাটলেটি। ম্যাচের ২১ মিনিটে কোরেয়ার দুর্দান্ত এক শট গোলবারে লেগে ব্যহত হয়। প্রথমার্ধে আরও কিছু আক্রমণ করলেও গোলের দেখা পায়নি অ্যাটলেটি।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা অব্যহত রাখে তারা কিন্তু কিছুতেই করনেয়ার রক্ষণে ফাটল ধরাতে পারেনি অ্যাটলেটি। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ইউই করনেয়া অ্যাটলেটিকো মাদ্রিদকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে কোপা দেল রে’র তৃতীয় রাউন্ডে জায়গা করে নেয়।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন