বিজ্ঞাপন

বাড্ডায় মেয়েকে ধর্ষণ, বাবার বিরুদ্ধে রায় ২৮ জানুয়ারি

January 19, 2021 | 5:59 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা থানা এলকায় মেয়েকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় বাবা কামাল হোসেনের বিরুদ্ধে রায় ঘোষণা হবে আগামী ২৮ জানুয়ারি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক বেগম মোছা. কামরুন্নাহার এ রায়ের তারিখ নির্ধারণ করেন।

অভিযোগ থেকে জানা যায়, মা-বাবার ডিভোর্সের পর মেয়েটি তার দাদীর কাছে থাকত। পরে লিপি বেগম নামে আরেকজনকে বিয়ে করেন কামাল হোসেন। গত বছরের এপ্রিল মাসে মেয়েটিকে নিয়ে তার বাবা কামাল হোসেন রূপনগর আবাসিক এলাকার বস্তিতে নিয়ে যায়। এ নিয়ে তার সৎ মায়ের সঙ্গে বাবার ঝগড়া হয়। পরে ২ মে মেয়েটিকে নিয়ে তার বাবা বাড্ডার আব্দুল্লাহবাগ এলাকায় বাসা ভাড়া নেন। ৪ মে ও ৫ মে তিনি মেয়েটিকে ধর্ষণ করেন। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে বাড্ডা থানায় মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর কামাল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এরপর থেকে তিনি কারাগারে আছেন।

বিজ্ঞাপন

মামলার তদন্ত শেষে কামাল হোসেনকে একমাত্র অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন রাজধানীর বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) আল-ইমরান আহম্মেদ। গত ১২ অক্টোবর আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরু আদেশ দেন।

২০১৯ সালের ৯ ডিসেম্বর মামলাটিতে সাক্ষ্যগ্রহণ শেষ হয়। মামলায় চার্জশিটভুক্ত আট জন সাক্ষীর মধ্যে ছয় জনের সাক্ষ্য নিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন