বিজ্ঞাপন

আবারও রহস্যমৃত্যু, উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

January 25, 2021 | 8:00 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবার রহস্যমৃত্যু! সোমবার (২৫ জানুয়ারি) নিজের বাড়ি থেকেই উদ্ধার হলো ভারতীয় সিনে ইন্ডাস্ট্রির কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার দেহ। বেঙ্গালুরুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় অভিনেত্রীর মরদেহ মেলে। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, অবসাদগ্রস্ত ছিলেন সাবেক বিগ বস কন্নড়ের প্রতিযোগী জয়শ্রী। আর এর জেরেই রবিবার রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি।

বিজ্ঞাপন

বেঙ্গালুরু পুলিশের সুত্রে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, বেঙ্গালুরুর মগাধি রোডের প্রগতি লেআউটে নিজের বাড়ি থেকে উদ্ধার হয়েছে অভিনেত্রীর দেহ। যা আপতত ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জয়শ্রীর এই অস্বাভাবিক মৃত্যুর জেরে চাঞ্চল্য কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে। কিছুদিন আগে অবসাদ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করেছিলেন তিনি। গত বছর জুলাই মাসের ২২ তারিখ ফেসবুকে ‘আই কুইট… বিদায় জানালাম এই পৃথিবীকে আর ডিপ্রেশনকে’। এরপর থেকেই চর্চায় ছিলেন জয়শ্রী। নেটিজেনদের নজরে আসবার পরই হইচই পড়ে গিয়েছিল। পরবর্তীতে পোস্টটি মুছে ফেলেন জয়শ্রী। পালটা লেখেন- ‘আমি ঠিক আছি। সকলকে অনেক ভালোবাসা’। জানা গেছে, এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

এই ঘটনার তিন দিন পর, আবার ফেসবুক লাইভে মৃত্যু আর ডিপ্রেশন নিয়ে মন্তব্য করেছিলেন জয়শ্রী। বলেছিলেন, আর্থিক দিক থেকে তার কোনও অভাব নেই। তবে তিনি ডিপ্রেশনের সঙ্গে লড়াই করতে পারছেন না। ব্যক্তিগত জীবনে নানান সমস্যার সম্মুখীন তিনি। ছোটবেলা থেকেই বারবার কাছের মানুষদের হাতে প্রতারিত হতে হয়েছে তাকে। সেই ধাক্কা তিনি আর বহন করতে পারছেন না। তিনি আরও জানান, ‘আমি লুজার, এবং আমি স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাচ্ছি’।

বিগ বস কন্নড়ের তিন নম্বর সিজনের প্রতিযোগী ছিলেন জয়শ্রী। বিগ বস শেষ হওয়ার পর তেমন কোনও কাজের সুযোগ হাতে আসেননি অভিনেত্রীর। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ধাক্কা সামলে উঠতে পারছিলেন না তিনি। সেই নিয়ে বন্ধুদের কাছে দুঃখও প্রকাশ করেছিলেন। অভিনেত্রী বন্ধু শিল্পা ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মী সকলের কাছ থেকেই নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন জয়শ্রী।

২০১৭ সালে উপ্পু হুলি খারা ছবির সঙ্গে রুপোলি পর্দায় সফর শুরু হয়েছিল জয়শ্রীর। এছাড়াও ব্ল্যাক নামের একটি কন্নড় ছবিতেও অভিনয় করেছেন প্রয়াত অভিনেত্রী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন