বিজ্ঞাপন

টি-টেনে আমির-মালানদের নেতৃত্ব দেবেন নাসির

January 28, 2021 | 5:23 pm

স্পোর্টস ডেস্ক

আলোচিত টি-টেন লিগে পুনে ডেভিলসের স্কোয়াডে রয়েছেন ইংলিশ ব্যাটসম্যান ডেভিড মালান ও পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের মতো তারকা। তবে তাদের কেউ নন, এই দলটির নেতৃত্ব দেবেন দীর্ঘ দিন বাংলাদেশ জাতীয় দলের বাইরে থাকা স্পিনিং অলরাউন্ডার নাসির হোসেন।

বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে ১০ ওভারের এই ক্রিকেট টুর্নামেন্ট। খেলা মাঠে গড়ানোর আগেই পুনে ডেভিলস নিজেদের ভেরিফায়েড ফেসবুক ও টুইটার পেজে নাসিরকে অধিনায়কের দায়িত্ব দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

নামের দিক থেকে পুনে ডেভিলসের সবচেয়ে বড় তারকা ডেভিড মালান। টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে যে এই ইংলিশ ব্যাটসম্যানই রয়েছেন শীর্ষে। দলের আইকন খেলোয়াড়ও তিনি। সদ্য আন্তর্জাতি ক্রিকেট থেকে অবসর নেওয়া পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরের তারকাখ্যাতিরও কোনো ঘাটতি নেই। তবে তারা খেলবেন নাসিরের নেতৃত্বে। একই দলে আছেন বাংলাদেশের আরেক ক্রিকেট মনির খানও।

এবারের টি-টেন লিগে ডাক পেয়েছেন একঝাঁক বাংলাদেশি ক্রিকেটার। নাসির হোসেন ছাড়াও তাদের মধ্যে রয়েছেন— সোহাগ গাজী, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, মুক্তার আলী, ও মনির হোসেন খান। পেসার তাসকিন আহমেদও সুযোগ পেয়েছিলেন। কিন্তু বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজে বিবেচনায় থাকার কারণে টি-টেনে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তাসকিন।

বিজ্ঞাপন

আজ আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে নাসিরদের পুনে ডেভিলসের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত সোয়া ৮টায়। প্রতিপক্ষ ডেকান গ্ল্যাডিয়েটর্স।

পুনে ডেভিলস স্কোয়াড

ডেভিড মালান (আইকন), মোহাম্মদ আমির, হার্দুস ভিলজয়েন, চ্যাডউইক ওয়ালটন, টম কোহলার ক্যাডমোর, মনির হোসেন খান, নাসির হোসেন (অধিনায়ক), ডেভন থমাস, কেনার লুইস, আসিফ খান, মোহাম্মদ বুটা, স্যাম উইসনিউস্কি, করন কেসি, বৃত্ত অরবিন্দ, দারউইশ রাসুলি, মুনিস আনসারি ও আহমেদ রেজা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন