বিজ্ঞাপন

এপ্রিলেই রাজনীতিতে ‘অভিষেক’ কঙ্গনার

February 25, 2021 | 5:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের বিতর্কের কেন্দ্রবিন্দু মানেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। প্রথম থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য নিয়ে সরব তিনি। সুশান্তের মৃত্যুতে বলিউডের নেপোটিজম, ফেভারিটিজম এবং নানা অন্ধকার দিক তুলে একের পর এক মন্তব্য করে খবরের শিরোনামে উঠে আসেন এই অভিনেত্রী। বিতর্কের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে তার নাম। আর সেই বিতর্কে জড়াতে গিয়ে জড়িয়ে পড়েছেন আইনি বিপাকেও। তাতে কি? কোনো কিছুই থামিয়ে রাখতে পারেনি তাকে। বিতর্কের আগে আগেই চলাটাই যেন তার স্বভাব। যে কোনও ইস্যুতে সমালোচনা বা প্রতিবাদ করতে পিছপা হন না এই বলিউড কুইন। ছবি বাছাইয়ের ক্ষেত্রেও বজায় রাখেন স্বতন্ত্রতা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী এবার রাজনীতির দুনিয়ায়। তবে, রিয়েল লাইফে নয়, রিল লাইফে। সামনে এসেছে তার নতুন ছবি ‘থালাইভি’-এর মোশন পোস্টার। যেখানে অভিনেত্রী থেকে রাজনীতির আঙিনায় পা রাখা নেত্রী জয়ললিতার জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দক্ষিণের রাজনীতির মহীরুহ জয়ললিতার জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই মোশন পোস্টার প্রকাশ করেছেন কঙ্গনা রানাওয়াত। জানিয়েছেন ছবির মুক্তির দিনও। ২৩ এপ্রিল বড়পর্দায় আসতে চলছে ‘থালাইভি’। ছবির পরিচালনায় এ.এল.বিজয়। চিত্রনাট্য লিখেছেন, কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

ছবিতে অনান্য গুরুত্বপূর্ণ চরিত্র যেমন, এম.করুণানিধির ভূমিকায় দেখা যাবে প্রকাশ রাজকে। শোভন বাবুর চরিত্রে বাঙালি অভিনেতা যীশু সেনগুপ্ত, যাকে কঙ্গনার সঙ্গে ‘মণিকর্ণিকা-কুইন অফ ঝাঁসি’তে দেখা গিয়েছিল। শশীকলার চরিত্রে রয়েছেন পূর্ণা, এমজি রামচন্দ্রনের ভূমিকায় রয়েছেন অরবিন্দ স্বামী।

‘কুইন’ বা ‘তনু ওয়েডস মনু’র পর কঙ্গনাকে পরবর্তী ছবিগুলিতে দেখা গিয়েছে সম্পূর্ণ ভিন্ন অবতারে। কখনও তিনি ঝাঁসির রানি হয়ে সাবলীলভাবে তলোয়ার চালিয়েছেন, আবার কখনও হয়ে ওঠেছেন পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ললিতা। অভিনেত্রী থেকে রাজনীতির আঙিনায় পা রাখা নেত্রী জয়ললিতার জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ‘থালাইভি’ ছবিতে কঙ্গনা ফুটিয়ে তুলবেন তামিলনাড়ুর প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর জীবনের নানা অজানা কথা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন