বিজ্ঞাপন

দেশের বাইরেও সবচেয়ে জনপ্রিয় ক্যাটরিনা

March 21, 2018 | 5:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

নায়িকাদের মধ্যে ভারতের ভেতরে ক্যাটরিনার চেয়ে জনপ্রিয় আর কেউ নেই। শেষ কয়েকটা সিনেমা সুপারহিট হয়ে যাওয়ায় সেই জনপ্রিয়তার পারদ এখনো উঠতির দিকেই। তার হাতে থাকা সিনেমাগুলোও বড় বাজেটের, নায়ক হিসেবে আছেন শাহরুখ-আমিরের মতো বড় তারকারা। বোঝাই যাচ্ছে অন্তত আগামী কয়েক বছরে জনপ্রিয়তার র‌্যাংকিংয়ে পিছিয়ে পড়ার সম্ভাবনা নেই ‘এক থা টাইগার’ খ্যাত এই তারকার।

কেবল ভারতের ভেতরেই নয়, দেশের বাইরেও সবচেয়ে জনপ্রিয় ক্যাটরিনা। সিংগাপুর ভিত্তিক সিনেমাসাইট স্পুল-এর বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস প্রকাশ করেছে এই খবর। জনপ্রিয়তায় ক্যাটের পরেই রয়েছে আনুশকা শর্মা, আলিয়া ভাট, কারিনা কাপুর খান এবং কাজল।

ভারতের অঞ্চল ভিত্তিক সিনেমা তারকাদেরও জনপ্রিয়তার একটি র‌্যাংকিং প্রকাশ করেছে স্পুল। অস্ট্রেলিয়া, বৃটেন, আমেরিকা, সিংগাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, নিউজিল্যান্ডের দর্শকদের ওপর চালানো জরিপ থেকেই এই তথ্য প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

ক্যাটরিনা বর্তমানে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে অভিনয় করছেন। ছবিটি শাহরুখ খানের কারণে দর্শক আগ্রহের কেন্দ্র বিন্দুতে রয়েছে। এছাড়াও আমির খানের সঙ্গে ‘থাগস অফ হিন্দুস্তান’ অভিনয় করছেন এই তারকা।

সারাবাংলা/টিএস/পিএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন