নঁতের বিপক্ষে ঘরের মাঠে গুরুত্বপূর্ণ ম্যাচ খেলছিল পিএসজি। এর মাঝেই হঠাত ম্যাচের ৬২ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়াকে তুলে নেওয়া হলো। তবে কি সেটা কৌশলগত কোনো পরিবর্তন? না ঠিক সেটা নয় পিএসজি স্পোর্টিং ডিরেক্টর লেওনার্দোকে দেখা গেল ভিআইপি বক্স থেকে বেরিয়ে এসে কথা বলছেন দলের সঙ্গে। এরপরেই ডি মারিয়াকে তুলে নিলেন পিএসজি বস মাউরিসিও পচেত্তিনো।

বিজ্ঞাপন

ম্যাচ শেষে ইউরোপিয়ান সংবাদমাধ্যম জানাল পিএসজির আর্জেন্টাইন সুপারস্টার অ্যাঞ্জেল ডি মারিয়ার বাড়িতে ডাকাতদের হামলা পড়েছে।  ঘরের সব মালামাল লুট তো করেছেই সেই সঙ্গে ডি মারিয়ার পরিবারকেও জিম্মি করে রেখেছিল ডাকাত দল এমনটাই জানিয়েছে ইএসপিএন।

এছাড়াও ফ্রান্সের সংবাদমাধ্যমগুলো নিশ্চিত করেছে ডি মারিয়ার পরিবারকে বেশ অনেক সময়ের জন্যই জিম্মি করে রেখেছিল ডাকাতরা।

অবশ্য কেবল ডি মারিয়ার একারই বাড়িতে এদিন ডাকাতি হয়নি, তার সঙ্গে রক্ষণভাগের খেলোয়াড় মার্কুইনসের বাড়িতেও ডাকাতি হয়েছে বলে জানিয়েছে এই সংবাদমাধ্যম।

বিজ্ঞাপন

সংবাদমাধ্যম আরও নিশ্চিত করেছে যে পার্ক ডে প্রিন্স থেকে বদলি হওয়ার সঙ্গে সঙ্গেই দ্রুত সময়ের মধ্যে বেরিয়ে গেছেন ডি মারিয়া।

ফ্রান্সের পুলিশ ইতোমধ্যেই এই ডাকাতি নিয়ে অনুসন্ধান শুরু করেছে। ২০১৫ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকাকালীন আরও একবার এমন ডাকাতির কবলে পড়েছিলেন ডি মারিয়া।