বিজ্ঞাপন

অখ্যাত বেনেভেন্তো হারিয়ে দিল রোনালদোদের

March 22, 2021 | 9:29 am

স্পোর্টস ডেস্ক

সময়টা বেশ খারাপই যাচ্ছে জুভেন্টাসের। চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায়ের পর আশা ছিল সিরি আ'র শিরোপা অন্ততপক্ষে ধরে রাখতে পারবে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে ধীরে ধীরে সেটাও যেন হাত ফসকে বেরিয়ে যাচ্ছে। অখ্যাত বেনেভেন্তোর কাছে ঘরের মাঠেও ১-০ গোলের ব্যবধানে হেরেছে ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। এই হারে সিরি আ'র পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা ইন্টারের সঙ্গে পয়েন্ট ব্যবধান দাঁড়াল ১০।

বিজ্ঞাপন

সিরি আ'র পয়েন্ট টেবিলের অবস্থান খেয়াল করলে দেখা মিলবে বেনেভেন্তোর অবস্থান ১৬-তে। ২৮ ম্যাচে জয় এসেছে মাত্র ৭টিতে, যার শেষ এসেছে গতরাতে জুভেন্টাসের মাঠ অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে। এর আগে গত নভেম্বরে ক্রিস্টিয়ানো রোনালদোর অনুপস্থিতিতে দলটির মাঠে ১-১ ড্র করেছিল জুভেন্টাস।

সাতটি ড্রয়ের সঙ্গে এই চতুর্থ হারে টানা দশমবারের মতো লিগ শিরোপা জয়ের আশা আরও ফিকে হয়ে গেল জুভেদের।

বিজ্ঞাপন

ম্যাচের শুরু থেকেই যেন নিজেদের হারিয়ে খুঁজতে থাকে তুরিনের বুড়িরা। প্রথমার্ধের ছন্ন ছাড়া খেলা থেকে তৈরি হয়নি কোনো গোলের সুযোগ। বিরতির কিছুক্ষণ আগে রোনালদো জালে বল পাঠালেও অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান।

বিরতির পরও বল দখলে আধিপত্য দেখায় জুভে। কিন্তু আক্রমণে কিছুই করতে পারছিল না তারা। এর মাঝেই ৬৯তম মিনিটে তাদের ভুলের সুযোগে পার্থক্য গড়ে দেন আদোলফো। ডি বক্সের ডান দিক থেকে মিডফিল্ডার আর্থার বল বিপদমুক্ত করতে গিয়ে বাঁ দিকে দানিলোকে দুর্বল পাস দেন। মাঝমাঠে বল ধরে ডি বক্সে দানিলোর চ্যালেঞ্জ এড়িয়ে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন আর্জন্টাইন ফরোয়ার্ড আদোলফো। আর তাতেই ঘরের মাঠে ১-০ গোলের ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়তে হয় জুভেদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন