বিজ্ঞাপন

করোনা আক্রান্ত সোনু সুদ, এ অবস্থাতেও সাহায্য করবেন অসহায়দের

April 17, 2021 | 5:56 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

করোনা কালে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে অকাতরে সাহায্য করে যাওয়া মানুষটির নাম- সোনু সুদ। কেউ বলেন তিনি ‘মসিহা’, আবার কারো কাছে তিনি ‘রবিনহুড’। বলিউড অভিনেতা সোনু সুদ মানেই সাহায্যের হাত। ভারতের করোনাকালিন লকডাউন পরিস্থিতিতে বিভিন্ন জায়গায় আটকে পড়া শ্রমিকদের নিরাপদে বাড়ি ফেরানো থেকে শুরু করে করোনাযোদ্ধাদের পিপিই কিট দান, অভাবী-মেধাবী পড়ুয়াদের পড়াশোনার ভার নেওয়া – জনসেবক সোনু সুদের কাজের তালিকা অনেক দীর্ঘ। দরিদ্র অসহায় মানুষের এই ‘মসিহা’ এবার আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

বিজ্ঞাপন

আজ শনিবার (১৭ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া একটি পোস্টে এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই। তবে ভয়ের কিছু নেই বলে আশ্বস্ত করেছেন তার অনুগামীদের। একই সঙ্গে জানিয়েছেন, এখন মানুষের পাশে থাকার, সাহায্য করার জন্য আরও বেশি সময় পাবেন। অনুগামী এবং সাহায্য প্রার্থীদের উদ্দেশে তার বার্তা, আগের মতোই তিনি তাদের পাশে রয়েছেন।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় একটি পোস্ট করেন। সেখানে সব মানুষের পাশে দাঁড়াতে না পারার জন্য দুঃখ প্রকাশ করেন সোনু। এবং বর্তমান করোনা পরিস্থিতিতে মানুষকে প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে ঘরে থাকতে এবং মাস্ক পরতে অনুরোধ করেন পাঞ্জাবের করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

পর্দায় যাকে বেশির ভাগ সময় খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছে, বাস্তবে তিনিই ভারতের অন্যতম নায়ক হয়ে ওঠেন। করোনাকালে বার বার মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে তাকে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সোনুর নতুন বই ‘আই অ্যাম নট দ্য মসিহা’। নামকরণ থেকেই পরিষ্কার, মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও অতিরিক্ত কৃতিত্ব তিনি দাবি করতে চান না। কিন্তু তাঁর ভূমিকাই তাকে ‘মসীহা’ করে তুলেছে ভারতের অসহায় মানুষের কাছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন