বিজ্ঞাপন

আরও সুন্দর হতে গিয়ে বেহাল দশা নায়িকার

April 19, 2021 | 8:34 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

রাইজা উইলসন— তামিল বিনোদন জগতে বেশ পরিচিত একটি মুখ। একাধিক সিনেমায় অভিনয় করেছেন। তামিল বিগ বসের প্রথম সিজনের প্রতিযোগীও ছিলেন। এমন কি অতিথি হিসেবে গিয়েছিলেন বিগ বসের পরের সিজনগুলিতেও। সুন্দরী হিসেবে ইতিমধ্যেই নজর কেড়েছেন সবারই। কিন্তু এতেও মন ভরছিলনা তার। তাই হয়ত আরো সুন্দর হতে গিয়েছিলেন চর্মরোগ বিশেষজ্ঞর কাছে। তা তো হলই না। বরঞ্চ যা ছিল তাও গেল। মুখের একটা দিক ফুলে গিয়েছে। চোখের তলায় কালশিটে পড়ে গিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অবস্থার ছবি পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন দক্ষিণী এই নায়িকা।

বিজ্ঞাপন
রাইজা উইলসন-এর পোস্ট

রাইজা উইলসন-এর পোস্ট

ইনস্টাগ্রাম প্রোফাইলে দক্ষিণী নায়িকা রাইজা উইলসন জানিয়েছেন, চেহারার খুব সাধারণ ট্রিটমেন্টের জন্য চিকিৎসক ভৈরবী সেন্থিলের কাছে গিয়েছিলেন তিনি। তিনিই রাইজাকে জোর করে অন্য এক চিকিৎসা করাতে বাধ্য করান। তারপর থেকেই রাইজার মুখের একটা দিক ফুলে গিয়েছে। চোখের তলায় এমনভাবে কালশিটে পড়ে গিয়েছে দেখে মনে হচ্ছে কেউ নায়িকাকে মারধর করেছেন।

রাইজা উইলসন

রাইজা উইলসন

ছবি পোস্ট করে রাইজা জানিয়েছেন, ঘটনার পর থেকে রাইজার ফোন তুলছেন না ভৈরবী সেন্থিল। পরে তার কর্মী জানান চিকিৎসক শহরের বাইরে গিয়েছেন। এরপরই স্ক্রিনশট শেয়ার করেছেন রাইজা। যেখানে আরও অনেকেই ডা. ভৈরবী সেন্থিলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকেই জানিয়েছেন, তারাও একইভাবে প্রতারণার শিকার হয়েছেন। বিষয়টিকে দুর্ভাগ্যজনক বলে ব্যাখ্যা করেছেন রাইজা।

রাইজা উইলসন-এর পোস্ট

রাইজা উইলসন-এর পোস্ট

তবে এবিষয়ে এখনও পুলিশের কাছে লিখিত কোনও অভিযোগ অভিনেত্রী করেননি বলেই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। অভিযুক্ত চিকিৎসকের পক্ষ থেকেও কোনও বক্তব্য পেশ করা হয়নি। তবে নায়িকার পরিস্থিতি আপাতত স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন