বিজ্ঞাপন

শেখ হাসিনার কারণেই বাংলাদেশ মর্যাদার আসনে— আইনমন্ত্রী

May 6, 2021 | 7:40 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখনই সুযোগ পেয়েছেন তখনই মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেছেন। ১৯৯৬ সালে প্রথমবার এবং ২০০৯ সালে দ্বিতীয়বার ক্ষমতায় এসে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করেছেন। যে কারণে বাংলাদেশ এখন মর্যাদার আসনে অবস্থান করছে। আজকে যেভাবে একজন প্রধানমন্ত্রী দুঃস্থ মানবতার পাশে দাঁড়িয়েছেন তা ১৯৭৫ সালের পর বাংলাদেশে আর দেখা যায়নি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা থেকে অনলাইনে যুক্ত হয়ে মন্ত্রী এসব কথা বলেন।

এরপর, আখাউড়ার এক হাজার মানুষের প্রত্যেকের মধ্যে ১০ কেজি, এক কেজি সয়াবিন তেল, এক কেজি পিঁয়াজ, আধা কেজি মসুর ডাল ও এক প্যাকেট করে সেমাই বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন, আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

এ সময় মন্ত্রী বলেন, করোনা পরিস্থিতিতে এই রোজায় কেউ যেনো কষ্টে না থাকেন; সে কারণে প্রধানমন্ত্রী উপহার পাঠিয়েছেন।

সারাবাংলা/জিএস/একেএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন