বিজ্ঞাপন

আবার জুটি বাঁধছেন শাহরুখ ও সঞ্জয় লীলা বানশালী

May 8, 2021 | 6:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রিতে আবার জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বানশালী। বলিউড বাদশাকে আরও একবার নিজের ছবির জন্য ভীষণভাবে চাচ্ছেন বানশালি। এই ছবির মুখ্য চরিত্রের জন্য ইতিমধ্যেই শাহরুখের কাছে পৌঁছে গেছে প্রস্তাব। জানা গেছে, ছবির নাম ‘ইজহার’। ছবির নাম থেকেই স্পষ্ট আদ্যপান্ত একটি প্রেমের গল্প বলবে এই ছবি।

বিজ্ঞাপন

প্রায় দু’দশক আগে মুক্তি পেয়েছিল ‘দেবদাস’। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত সেই ছবিতে মুখ্যভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খান-কে। বানশালির নির্দেশনায় সেই প্রথম ও এখনও পর্যন্ত সেটাই শেষ ছবি ‘বাদশাহ’-র। এরপর বানশালীর আর কোনও ছবিতে দেখা যায়নি শাহরুখকে। যদিও মাঝেমাঝেই বলিপাড়ায় গুঞ্জন শোনা গেছে এই দুই বিখ্যাত পরিচালক-অভিনেতার জুটি বাঁধার কথা। এমনকি ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবৎ’-এ অভিনয়ের জন্য শাহরুখকে প্রস্তাব দিয়েছিলেন বানশালি। সেই সময়ে কথা এগোলেও পরে তা থেকে সরে আসেন শাহরুখ।

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘দেবদাস’ ছবিতে মুখ্যভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খান-কে

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘দেবদাস’ ছবিতে মুখ্যভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খান-কে

জানা গেছে, ‘ইজহার’-এর চিত্রনাট্য লেখা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। এ ছবি গল্প বলবে এক ভারতীয় পুরুষ ও নরওয়েবাসী নারীর কথা। তার সেই ভালোবাসার মানুষকে দেখার জন্য সাইকেল চালিয়ে নরওয়েতে হাজির হবে সেই ভারতীয় প্রেমিক। ওই ব্যক্তির সেই পুরো ‘জার্নি’-র গল্পই নিজস্ব গল্প বলার মুন্সিয়ানায় দর্শকদের সামনে হাজির করতে চাইছেন বলিউডের এই অন্যতম জনপ্রিয় পরিচালক। শোনা যাচ্ছে, ছবির গল্প পছন্দ হয়েছে শাহরুখে। যদিও তিনি এখনও কোনও ‘গ্রিন সিগন্যাল’ দেননি। আপাতত শাহরুখের জবাব পাওয়ার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছে ছবিপ্রেমী দর্শকের দল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন