বিজ্ঞাপন

সিরাজগঞ্জে ঘুরিয়ে দেওয়া হচ্ছে দূরপাল্লার বাস

May 16, 2021 | 6:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কে চলাচলরত সব দূরপাল্লার বাসকে ঘুরিয়ে দিচ্ছে পুলিশ। সোমবার (১৬ মে) মহাসড়কে সকাল থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু করলেও দুপুর থেকে সিরাজগঞ্জের মহাসড়কে বন্ধ করে দেওয়া হয় দূরপাল্লার বাস চলাচল।

বিজ্ঞাপন

বিষয়টি কড্ডা থেকে নিশ্চিত করেছেন ট্রাফিক পরিদর্শক মো. আব্দুল গণি ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী।

অন্যদিকে, হাজারও ঢাকামুখী যাত্রী নিরুপায় হয়ে বৃষ্টিতে কড্ডা এলাকায় আশপাশের দোকান, মার্কেটসহ যেখানে পারছেন দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছেন। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত অল্পকিছু গাড়ি চলাচল ছাড়া মহাসড়ক ফাঁকা দেখে গেছে।

এদিকে ট্রাক, পিকআপ, মাইক্রোবাসসহ অন্য যান চলাচল করায় বাস শ্রমিকরা গাড়ি চালানোর দাবিতে কড্ডা এলাকায় আন্দোলন করলেও এখন পর্যন্ত বাসগুলোকে ছেড়ে দেওয়া হয়নি। তবে নির্দেশনার জন্য অপেক্ষা করা হচ্ছে বলে জানান ট্রাফিক পরিদর্শক মো. আব্দুল গণি।

বিজ্ঞাপন

রোববার (১৬ মে) দুপুর ৪টা পর্যন্ত সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় দেখা গেছে দূরপাল্লার সকল বাস ঘুরিয়ে দেওয়া হলেও গাড়ির চাপ কম থাকায় কোনো যানজট নেই। অসংখ্য দূরপাল্লার বাস ফেরত গেলেও কিছু বাস যানজটের বিষয়টি মাথায় রেখে এবং অনুমতি পাওয়া যেতে পারে আশায় ঢাকাগামী বাসগুলো বেশিরভাগই সিরাজগঞ্জ শহরমুখী হয়ে রাস্তার ধার দিয়ে অপেক্ষা করছেন। আর উত্তরবঙ্গগামী বাসগুলো আবার ঢাকামুখী ফিরে যাচ্ছে ও কেউ কেউ দূরে গিয়ে অপেক্ষা করছে।

এদিকে টাঙ্গাইল ও চন্দ্রা এলাকা থেকেও অনেক দূরপাল্লার বাস ফেরত আসছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন