বিজ্ঞাপন

শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ভিড়

May 18, 2021 | 10:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার শিমুলিয়া প্রান্তে রাজধানীমুখী ঈদফেরত যাত্রীদের ভিড় দেখা গেছে। তব গতকালের তুলনায় আজ ঢাকামুখী যাত্রীদের ভিড় কিছুটা কম।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৮ মে) সকালে বাংলাবাজার থেকে ছেড়ে আসা ফেরিগুলোতে যানবাহনের চেয়ে যাত্রীদের উপস্থিত ছিলো বেশি। তবে সকাল থেকে এই নৌরুটে ১৮টি ফেরি চলাচল করছে বিরামহীন ভাবে।

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের উপ মহাব্যবস্থাপক (বাণিজ্য) শফিকুল ইসলাম জানান, অন্যান্য নৌযান বন্ধ থাকায় বাংলাবাজার ঘাট থেকে কর্মস্থলে ফেরত যাত্রীদের ভিড় দেখা গেছে ফেরিগুলোতে। এছাড়া কিছু মানুষ যারা ঈদের আগে বাড়িতে যেতে পারেনি, তারাও আজ বাড়িতে যাচ্ছে। তবে শিমুলিয়া ঘাট থেকে অনেকগুলি খালি ফেরি বাংলাবাজার উদ্দেশে ছেড়ে গেছে।

শিমুলিয়া ফেরি ঘাটের ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিলাল উদ্দিন বলেন, ‘পর্যাপ্ত ফেরি থাকায় কোনো যানবাহন কিংবা যাত্রীকে শিমুলিয়া প্রান্তে এসে অপেক্ষায় থাকতে হচ্ছে না। তার বিভিন্নভাবে সিএনজি, অটোরিক্সা কিংবা মোটরসাইকেলযোগে ভেঙে ভেঙে এলেও নির্বিঘ্নে ফেরি পার হয়ে বাংলাবাজার যেতে পারছে। পাশাপাশি বাংলাবাজার থেকে যারা আসছে তার ছোট ছোট যানবাহন রাজধানীর চলে যেতে পারছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন