বিজ্ঞাপন

সৈকত-সোহান দাপটে শেখ জামালের দুর্দান্ত জয়

June 20, 2021 | 6:52 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

প্রাইম ব্যাংককে হারাতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের লক্ষ্যটা মোটেও সহজ ছিল না। ২০ ওভারে প্রয়োজন ছিল ১৬৫ রান। কিন্তু সৈকত আলী ও নুরুল হাসান সোহান এমনই দাপুটে ব্যাটিং করলেন যে ১১ বল বাকি থাকতেই মাত্র ৩ উইকেটের খরচায় জয়ের বন্দরে নোঙর ফেলল শেখ জামাল। এতে করে ৭ উইকেটের উদ্ভাসিত জয়ে ঢাকা প্রিমিয়ার লিগে সুপার লিগ পর্ব শুরু করল নুরুল হাসান সোহান ও তার দল।

বিজ্ঞাপন

নুরুল হাসান সোহান মাত্র ১৭ বলে ৪৪ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ইনিংসটি তিনি সাজিয়েছেন চারটি ছয় ও দুটি চারে।

রোববার (২০ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে তোলে ১৬৪ রান। মোহাম্মদ মিঠুন ৪২ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন। আর ১৯ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন রকিবুল হাসান। চতুর্থ উইকেটে অবিচ্ছিন্ন জুটিতে তারা যোগ করেন ৭৩ রান।

শেখ জামালের হয়ে ইলিয়াস সানি ২টি ও জিয়াউর রহমান নেন একটি উইকেট।

বিজ্ঞাপন

তবে প্রাইম ব্যাংককে দুর্ভাগা বলতেই হচ্ছে । কেননা জয়ের পুঁজি নিয়েও কয়েকটি ক্যাচ মিসের মাশুল গুনতে হয়েছে তাদের। শেখ জামাল ওপেনার সৈকত আলী একটি জীবন পেয়ে ৩৬ বলে ৬০ রানের ইনিংস খেলে আউট হন। মূলত এখানেই ম্যাচটি হাত ছাড়া হয়েছে। এরপর ইমরুল কায়েস ৪০ বলে খেললে ৪৪ রানের দায়িত্বশীল এক ইনিংস।

প্রাইম ব্যাংকের হয়ে রুবেল হোসেন, শরিফুল ইসলাম ও নাহিদুল ইসলাম একটি করে উইকেট নিয়েছেন। তবে মোস্তাফিজুর রহমান ছিলেন দারুণ খরুচে। ৩ কোন উইকেটের দেখা পেয়ে ৩৭ রান দেন দ্য ফিজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন