বিজ্ঞাপন

অবশেষে ছবির কাজ পেলেন কার্তিক

June 23, 2021 | 5:38 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অবশেষে কাজ পেলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। বেশ কিছুদিন ধরে কর্মজীবন নিয়ে সংবাদের শিরোনামে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। গত কয়েক মাস একের পর এক বলিউডের বড় ব্যানারের একাধিক ছবি থেকে বাদ পড়েছেন কার্তিক। প্রথমে করণ জোহরের ‘দোস্তানা টু’ থেকে, এরপর শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ-এর আসন্ন ছবি ‘ফ্রেডি’ থেকেও বাদ দেওয়া হয় কার্তিককে।

বিজ্ঞাপন

এদিকে, বলিউডে কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে, আরো বেশ কিছু প্রোজেক্ট থেকে বাদ যেতে পারেন কার্তিক। ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে একটি ছবিতে জুটি বেঁধেছিলেন কার্তিক। গ্যাংস্টারদের নিয়ে ছবি। কিন্তু আশঙ্কা করা হচ্ছে সেই ছবি থেকেও বাদ পড়েছেন কার্তিক। তবে এবার আশার খবর শোনালেন এই অভিনেতা। বলিউডের বিখ্যাত প্রযোজক সাজিদ নাদিওয়াদওয়ালার প্রযোজনায় নতুন একটি ছবিতে মুখ্যচরিত্রে নাম ঘোষণা করা হয়েছে এই অভিনেতার। ছবির নাম ‘সত্যনারায়ণ কী কথা’।

ইন্সটাগ্রামে কার্তিক আরিয়ানের পোস্ট

ইন্সটাগ্রামে কার্তিক আরিয়ানের পোস্ট

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এই ছবির ছোট্ট টিজার আপলোড করে এই খবরের ঘোষণা করেছেন কার্তিক। সঙ্গে জানিয়েছেন এই ছবির গল্প তার হৃদয়কে ছুঁয়ে গেছে। ঘোষণা করা হয়েছে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার পক্ষ থেকেও। জানা গেছে বেশ বড় বাজেটে তৈরি হতে চলা এই ছবি আসলে বলবে এক চিরন্তন ভালোবাসার গল্প। পরিচালনার দায়িত্বে রয়েছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস। প্রযোজনা সংস্থার দাবি এই ছবির নিটোল প্রেমের ছবিতে পুরোপুরি নতুন এক অবতারে হাজির হতে চলেছেন কার্তিক। তারকা-অভিনেতা নিজেও জানিয়েছেন সাজিদের এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে তিনি যারপরনাই খুশি। এই ‘মিউজিক্যাল লাভ সাগা’-র শুটিং শুরু করতে যে তার আর তর সইছে না সেকথাও সোজাসুজি জানিয়েছেন কার্তিক।

কার্তিকের এই খবর শোনার পর কার্তিকের সঙ্গে হাঁফ ছেড়ে বেঁচেছেন তার অনুরাগীরাও। উল্লেখ্য, ঝামেলার সূত্রপাত গত এপ্রিলে করণ জোহরের ‘দোস্তানা ২’ ছবিকে ঘিরে শুরু হয়েছিল। শোনা গিয়েছিল কার্তিকের অপেশাদারিত্ব এবং ‘ক্রিয়েটিভ ডিফারেন্স’-এর জন্যই নাকি ছবির দশ দিনের শুটিং করার পর বেঁকে বসেছিলেন কার্তিক। বিবাদ চরমে উঠলে সোজা তাকে ছবি থেকেই বাদ দেন করণ। বলিউড বিশেষজ্ঞদের মতে হয়তো করণের কার্তিকে বাদ দেওয়ার পর থেকেই অন্যান্যদের ওপর প্রভাব পড়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন