বিজ্ঞাপন

মুশফিককে নিয়ে আত্মবিশ্বাসী হলেও তামিমকে নিয়ে শঙ্কায় ডমিঙ্গো

July 5, 2021 | 8:57 pm

স্পোর্টস ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে আগামী ৭ জুলাই। তাঁর আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচে খেলেননি মুশফিক আর প্রথম ইনিংসে ব্যাট না করলেও দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করেন তামিম ইকবাল। ডিপিএলে পাওয়া হাঁটুর চোটে এখনও ভুগছেন তামিম। অন্যদিকে চোট ছিল মুশফিকেরও। তবে রোডেশিয়ানদের বিপক্ষে টেস্টের আগে মুশফিক ফিট হয়ে মাঠে ফিরবেন বলে আত্মবিশ্বাসী টাইগার কোচ রাসেল ডমিঙ্গো কিন্তু তাঁর শঙ্কা তামিমকে নিয়ে।

বিজ্ঞাপন

ডিপিএল চলাকালীন হাঁটুতে চোট পেয়ে তামিম জানিয়েছিলেন পায়ের ব্যথার কারণে রানিং বিট্যুইন দ্য উইকেটে সমস্যা হচ্ছে তাঁর। সেই সমস্যা এখনো মেটেনি। জিম্বাবুয়ে গিয়ে প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট না করলেও দ্বিতীয় ইনিংস খেলতে নেমেছিলেন। ৩০ বল খেলে ১৮ রান করেন এই ওপেনার।

টাইগার প্রধান কোচ বলেন, ‘তামিম এখনো শতভাগ নিশ্চিত নয়। তার খেলা নিয়ে অনেক সংশয় আছে। আমার মনে হয় এই ব্যাপারে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।’

আর হাতের আঙুলের চোটের কারণে মুশফিক ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ খেলতে পারেননি। দুইজনই শঙ্কায় ছিলেন জিম্বাবুয়ে সফর নিয়ে। তবে জিম্বাবুয়েতে দলের সঙ্গে পৌছলেও শেষ পর্যন্ত টেস্টে মাঠে নামবেন কিনা তা এখনও নিশ্চিত নয় বলেই জানিয়েছেন ডমিঙ্গো।

বিজ্ঞাপন

মুশফিকের প্রসঙ্গে ডমিঙ্গো বলেন, ‘ফিট হয়ে খেলার জন্য বেশ আত্মবিশ্বাসী মুশফিক। সে তাঁর পুনর্বাসন ভালোভাবে সম্পন্ন করেছে। আশা করি সে খেলবে।’

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন