বিজ্ঞাপন

মুশি খেলছেন, তামিম এখনো অনিশ্চিত

July 6, 2021 | 4:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

রাত পোহালেই হারারে স্পোর্ট স্পোর্টস ক্লাব মাঠে শুরু হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার একমাত্র সিরিজের টেস্ট। কিন্তু বাংলাদেশের দলপতি মুমিনুল হক এখনো জানেন না দেশসেরা রান সংগ্রাহক তামিম ইকবাল এই ম্যাচে খেলবেন কি না! আজকের অনুশীলনে তাকে পর্যবেক্ষণ করা হবে এরপরে আগামীকাল ম্যাচের আগে তার বিষয়ে সিদ্ধান্ত চূড়ান্ত হবে। তবে মুশফিকুর রহিম খেলছেন সে কথা তিনি বেশ আত্মবিশ্বাসী হয়েই বলেছেন।

বিজ্ঞাপন

সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগে কিপিংয়ের সময় বাঁ হাতের তর্জনিতে চোট পেয়েছিলেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম। সেই চোট নিয়েই এসেছেন জিম্বাবুয়েতে। ম্বস্তির খবর হল, স্বাগতিকদের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগেই তিনি সুস্থ হয়ে উঠেছেন। ফলে আগামীকাল থেকে হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুরু হওয়া একমাত্র সিরিজের টেস্ট খেলতে তার আর কোন বাঁধা নেই। পক্ষান্তরে দেশসেরা রান সংগ্রাহক তামিম ইকবালকে নিয়ে কোন সুসংবাদ দিতে পারেননি টাইগার টেস্ট দলপতি।

মঙ্গলবার (৬ জুলাই) হারারে থেকে ম্যাচপূ্র্ব ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

মুমিনুল বলেন,‘তামিম ভাই’র (তামিম ইকবাল) ইনজুরি কনসার্নের কারণে আমাদের দেরি করতে হচ্ছে। উনি শুধু আপনাদের জন্য নয়, আমার জন্যও গুরুত্বপূর্ণ। সেজন্য অপেক্ষা করছি। মুশফিক ভাই (মুশফিকুর রহিম) খেলবেন, উনি ‍সু্স্থ।

বিজ্ঞাপন

তামিম ইকবালও সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগে হাঁটুতে চোট পেয়ে সুপার লিগ থেকে ছিটকে গিয়েছিলেন। সেই চোট বইয়ে নিয়ে জিম্বাবুয়েতে আসেন। এখানে এসে প্রথম দিকে হালকা অনুশীলন করলেও জিম্বাবুয়ে সিলেকশন একাশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচের প্রথম ইনিংসে ব্যাটিং করতে পারেননি। তবে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করেন এই অভিজ্ঞ ওপেনার। জানা গেছে এর পরেই তার ব্যথাটা আরো বেড়েছে।

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে বুধবার (৭ জুলাই) শুরু হচ্ছে সফরকারি বাংলাদেশের একমাত্র সিরিজের টেস্ট। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন