বিজ্ঞাপন

ভিডিও ফাঁসের পর স্কুলছাত্রীর আত্মহত্যা, শামীম রিমান্ডে

July 6, 2021 | 9:35 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে ভিডিও করে ফাঁস করায় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় আফসান রেজা শামীমেম তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ জুলাই) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত শামীমের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। একইসঙ্গে অপর আসামি ফাহিমকে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়ে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল খোলার পর শুনানির জন্য রাখেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা সবুজবাগ থানার এসআই লিটন মিয়া দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

জানা যায়, বাসাবো এলাকার এক তরুণ ওই স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে দীর্ঘদিন ধরে ‘ব্ল্যাকমেইল’ করে আসছিল ওই দুই তরুণ। মেয়েটির কাছ থেকে ছেলেটি টাকাও আদায় করেছেন বলে অভিযোগ করেন তার ফুফা। আরও টাকা দাবির পরিপ্রেক্ষিতে মেয়েটি তা দিতে না পারায় ভিডিও ছড়িয়ে দেন ওই তরুণ। বিষয়টি মেয়েটির মা–বাবা জানতে পেরে তাকে বকাঝকা করেন। এরপর গতকাল ৪ জুলাই রাতে মেয়েটি তার নানীর বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বিজ্ঞাপন

এ ঘটনায় সকালে সবুজবাগ থাকায় আত্মহত্যার প্ররোচনা ও ডিজিটাল আইনে মামলা দায়ের করে উর্মির বাবা আবুল হোসেন। মামলাটিতে শামীম ও ফাহিম নামে দুই যুবককে আসামি করা হয়।

সারাবাংলা/এআই/এসএসএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন