বিজ্ঞাপন

এরশাদ ট্রাস্টি প্রধানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

July 13, 2021 | 8:24 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম কাদেরকে (জি এম কাদের) নিয়ে আপত্তিকর ও মানহানিকর বক্তব্যের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। আসামি কাজী মামুনুর রশীদ ‘হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টে’র চেয়ারম্যান ও জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য।

বিজ্ঞাপন

সোমবার (১২ জুলাই) রাত ১১টার দিকে জাতীয় পার্টির সহযোগী ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আল মামুন মোহাম্মদপুর থানায় এই মামলা করেন। রাতেই তেজগাঁও বিভাগের উপ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ মামলার তথ্য নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে আল মামুন দাবি করেন, আসামি কাজী মামুনুর রশীদ জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম কাদের সম্পর্কে গত ৮ জুলাই মিথ্যা ও মানহানিকর মন্তব্য করেন। দলের চেয়ারম্যানকে কাজী মামুনুর রশীদ ‘অবৈধ চেয়ারম্যান’ বলে মন্তব্য করেছেন। যা ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রচার হয়। এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রচার হয়।

মামলার এজাহারে আরও দাবি করা হয়, গোলাম কাদেরকে পারিবারিক, সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আসামি মানহানিকর বক্তব্য প্রচার করেছেন। এমন আপত্তিকর মন্তব্য প্রচারের কারণে চেয়ারম্যান ও তার দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। তাই তিনি মামলা করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন