বিজ্ঞাপন

ঈদে ৭ পর্বে ‘বড় মিয়ার শাদী মোবারক’

July 17, 2021 | 2:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষে নির্মিত হলো ৭ পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘বড় মিয়ার শাদী মোবারক’। রিজওয়ান খান-এর রচনায় এটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, প্রভা, সাজু খাদেম, জামিল, নাজনীন চুমকী প্রমুখ। প্রচারিত হবে ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টা ১০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে।

বিজ্ঞাপন

এই ধারাবাহিক নাটকের গল্পে দেখা যাবে, পুরান ঢাকার স্থায়ী বাসিন্দা মোহন মিয়া একজন বনেদী ব্যবসায়ী। ছোট দুই ভাই সুজন মিয়া, সুমন মিয়া এবং প্রয়াত বড় ভাইয়ের স্ত্রী রাবেয়াকে নিয়ে তার পরিবার। মহল্লায় বড় মিয়া নামে পরিচিত মোহন। বয়স ৪৫ বছর হয়ে গেলেও বিয়ে করতে চায় না সে। ইয়াসমিন নামের এক মেয়ের সাথে গভীর প্রেম ছিলো তার। বিয়েও প্রায় ঠিকঠাক ছিলো। কিন্তু বিশেষ কারণে তাদের বিয়েটা হয়নি। অনেকটা জোর করেই ইয়াসমিনকে তার বাবা অন্যত্র বিয়ে দিয়ে দেয়। মূলত সেই বিরহেই আর বিয়ে করেনি মোহন।

অনেকদিন থেকে পরিবারের মানুষরা তাকে বিয়েতে রাজি করানোর চেষ্টা করছে, কিন্তু মোহন রাজি হচ্ছে না। শেষ চেষ্টা হিসেবে ছোট দুই ভাই মিলে একটা মিশন শুরু করে। রাবেয়ার ছোট বোন জাহানারাকে বাড়িতে নিয়ে আসে। তাকে দায়িত্ব দেয়া হয় মোহনকে তার প্রেমে ফেলতে হবে এবং বিয়েতে রাজি করাতে হবে।

বিজ্ঞাপন

জাহানারা আগে থেকেই মোহনকে পছন্দ করতো কিন্তু বলার সাহস পায়নি। এবার সে মোহনের মন জয় করার চেষ্টা শুরু করে। সুজন ও সুমন তাকে নানা বুদ্ধি পরামর্শ দেয়। শত চেষ্টা করেও মোহনের মন গলাতে পারে না জাহানার। এবার সুজনের প্রেমিকার বান্ধবী শবনম এবং সুমনের প্রেমিকার বান্ধবী সায়রাকে হায়ার করে আনা হয়। তিনজন মিলে মোহনের মন জয় করার চেষ্টা করে। শেষ পর্যন্ত কে সফল হয়, কাকে বিয়ে করতে রাজি হয় মোহন?

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন