বিজ্ঞাপন

বুর্জ খলিফায় ফ্ল্যাট, আইপিএল লীগ; রাজ-শিল্পার সম্পদের পাহাড়

July 23, 2021 | 5:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

যখন ভাঙ্গে এভাবেই বুঝি সব ভেঙ্গে পড়ে! নইলে হাজার কোটির সম্পদের পাহাড়ে থেকেও নিষিদ্ধ  প্রবৃত্তি হবে কেন মানুষের!- এসবই এখন বলিউডের রঙ্গিন দুনিয়ার আলোচ্য বিষয়। ফিল্মি ভাষায় বলতে গেলে বলিউডের টক অব দ্য টাউন এখন শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা।

বিজ্ঞাপন

‘নীল ভিডিও’ বানানো এবং অ্যাপের মাধ্যমে তা প্রচারের অভিযোগে রাজকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। আদালতের নির্দেশে তিনি রয়েছেন কারাগারে। অন্যদিকে শিল্পাও এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত আছেন বলে ফিসফাস। যদিও আদালত তাকে এই কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগ থেকে আংশিক দায়মুক্তি দিয়েছে।

এদিকে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে একের পর এক বেরুচ্ছে রাজ-শিল্পার সম্পদের পাহাড়ের খবর। খবরে বলা হচ্ছে, ব্রিটিশ নাগরিক রাজ কুন্দ্রা প্রায় ৪ হাজার কোটি রুপির মালিক। আর শিল্পা শেঠির সম্পদের পরিমাণ ভারতীয় মুদ্রায় প্রায় আড়াই হাজার কোটি।

কি নেই এই তারকা দম্পতির! বুর্জ খলিফায় ফ্ল্যাট, নিজস্ব বিমান, আইপিএল লীগ; রাজ-শিল্পার সম্পদের পাহাড় নিয়ে আলোচনা সর্বত্র। এনডিটিভির খবরে জানা গেছে, শিল্পা শেঠির শখ ছিল মুম্বাইয়ের সি-ফেসিং (সমুদ্র তীরে) ভিলার। স্ত্রীর খায়েশ পূরণ করতে রাজ রাজকীয় ম্যাক্সিমাম সিটিতে একটি ভিলা কিনেছিলেন। সেখানেই তারা বসবাস করেন তারা। বিলাসবহুল ওই বাড়ির ছবি মাঝেমধ্যেই শেয়ার করেন তারা।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে আরো জানা যায়, স্ত্রীর জন্য পৃথিবীর সর্বোচ্চ ভবন বুর্জ খলিফাতেও একটি ফ্ল্যাট কিনেছিলেন রাজ। পৃথিবীর স্থাপত্যশিল্পের বিষ্ময় বুর্জ খলিফার ১৯তম ফ্লোরে ছিল সেই ফ্ল্যাটটি। তবে পরিবারের তুলনায় সেটি ছোট হওয়ায় পরবর্তীতে ফ্ল্যাটটি বিক্রি করে দেন এই দম্পতি।

যুক্তরাজ্যেও রয়েছে রাজ শিল্পার সম্পদের পাহাড়। রাজ কুন্দ্রার পরিবার স্থায়ীভাবে ওই দেশেই থাকেন। লন্ডনের সারওয়েই ব্রিজ এলাকায় ২০১০ সালে ‘রাজমহল’ বিলাসবহুল বাংলো কিনেছিলেন রাজ। যুক্তরাজ্যে তারকা দম্পতির ঠিকানা সেটিই। বছরের বিভিন্ন সময়ে তারা সেখানে অবকাশ যাপনে যান।

২০০৯ সালে শিল্পাকে বিয়ের পর ভারতের ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএলের দল রাজস্থান রয়্যালসের ১১.৭ শতাংশ শেয়ার কিনেছিলেন রাজ। পরে আরো শেয়ার কিনে এখন মোট ১৭ শতাংশ শেয়ারের মালিক রাজ শিল্পা। এছাড়া শিল্পাকে বিয়ের পর ভারতীয় গণমাধ্যমেও বিনিয়োগ করেন রাজ কুন্দ্রা। সংবাদসংস্থা আইএএনএসের তথ্যমতে, শিল্পার ইয়োগা প্রাইভেট লিমিটেডের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন রাজ কুন্দ্রা। সিনেমেশন মিডিয়া ওয়ার্কস প্রতিষ্ঠানটি গড়েছেন। এছাড়া বাস্তিয়ান হসপিটালিটি, কুন্দ্রা কন্সট্রাকশন্স, জে.এল স্ট্রিম, অ্যাকুয়া এনার্জি বেভারেজেস, ভিয়ান ইন্ডাস্ট্রিজ, হোল অ্যান্ড থিম সাম প্রাইভেট লিমিটেড এবং ক্লিয়ারকম প্রাইভেট মিডিয়া নামেও প্রতিষ্ঠান রয়েছে এই দম্পতির।

বিজ্ঞাপন

এখানেই শেষ নয়, শিল্পা ও রাজের রয়েছে প্রাইভেট জেটও! বিভিন্ন সময় তারা সেই বাহনের ছবি-ভিডিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতে এক নারীর অভিযোগর ভিত্তিতে মুম্বাই পুলিশ তদন্ত শুরু করে। অভিযোগে ওই নারী জানিয়েছিলেন, ব্ল্যাকমেইলিং করে পর্ন ভিডিও শুট করতে বাধ্য করা হয়েছে তাকে। এরপর তদন্তে নেমে এই কাজে শিল্পার স্বামীর সম্পৃক্ততা পায় পুলিশ।

সারাবাংলা/এসবিডিই/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন