বিজ্ঞাপন

‘তোমার কারণে মেসি চলে গেছে’— গ্রিজম্যানকে বার্সা সমর্থকরা

August 7, 2021 | 11:07 am

স্পোর্টস ডেস্ক

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার পরপরই বার্সেলোনা অফিসিয়ালি ঘোষণা দেয় লিওনেল মেসিকে আর ক্লাব ধরে রাখতে পারছে না। চলে যেতে হবে ক্লাবটির ইতিহাসের সেরা খেলোয়াড়টিকে। এরপর থেকেই ক্লাব স্টেডিয়ামের আশেপাশে ভিড় করতে শুরু করে ভক্ত সমর্থকরা। এই ভিড় থাকে রাত থেকে শুরু করে চলে সকাল পর্যন্তও। পরের দিনে নির্দিষ্ট সময় খেলোয়াড়রা অনুশীলনেও আসেন। অনুশীলনে আসার সময় বাইরে থাকা সমর্থকরা গ্রিজম্যানকে আক্রমণ করে বসেন।

বিজ্ঞাপন

ক্লাবের অনুশীলন ময়দান হুয়ান গাম্পার স্পোর্টস সিটি কমপ্লেক্সের সামনে শুক্রবার (৬ আগস্ট) ভিড় করতে থাকে বার্সেলোনা সমর্থকরা। আর মেসির ক্লাব ছাড়ার জন্য ফ্রেঞ্চ তারকা ফরোয়ার্ড অ্যান্তোনিও গ্রিজম্যানের ওপর দোষ চাপায়। গ্রিজম্যানের গাড়ি যখনই অনুশীলন ময়দানে ঢুকছিল তখনই বার্সা সমর্থকরা চিৎকার করতে শুরু করে, ‘মেসিকে তোমার জন্য চলে যেতে হচ্ছে।’

গ্রিজম্যান তো বার্সেলোনার পরিচালকবৃন্দের কেউ নন। তবে তাকে কেন কটাক্ষ করা হচ্ছে? প্রশ্ন আসতে পারে এমনটা। তবে সরাসরি গ্রিজম্যানের কোনো ভুল না থাকলেও পরোক্ষভাবে কিছুটা দোষ সমর্থকরা চাপাতে পারেন। বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসি নতুন চুক্তি স্বাক্ষরের জন্য রাজী হয়েছিলেন। তবে শেষ পর্যন্ত লা লিগার বেঁধে দেওয়া বেতন কাঠামো মানতে পারেনি বার্সা।

লা লিগার বেঁধে দেওয়া বেতন কাঠামোর ভেতরে থেকে মেসিকে রেজিস্টার করাতে ব্যর্থ হয় বার্সা। আর একারণেই ক্লাবের দ্বিতীয় সর্বোচ্চ বেতনভুক্ত খেলোয়াড় অ্যান্তোনিও গ্রিজম্যানকেও ছেড়ে দেওয়ার কৌশল এটেছিল কাতালান ক্লাবটি। তা নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে আলোচনাতেও বসেছিল তারা। তবে শেষ পর্যন্ত অ্যাটলেটির সঙ্গে আলোচনা ভেস্তে যায়। আর তাতেই গ্রিজম্যান রয়ে যান ক্লাবেই। শেষ পর্যন্ত ক্লাব ছাড়তে হলো মেসিকেই। আর তাতেই ক্ষীপ্ত হয়ে বার্সেলোনা সমর্থকরা দোষ চাপাচ্ছেন গ্রিজম্যানের ওপর।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন